রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জনগণের মুখোমুখি অনুষ্ঠানে মেয়রপ্রার্থীগণ: নির্বাচিত হলে জনসেবায় আত্মনিয়োগ করব

জনগণের মুখোমুখি অনুষ্ঠানে মেয়রপ্রার্থীগণ: নির্বাচিত হলে জনসেবায় আত্মনিয়োগ করব

asabs-sujanpic-22-12-2015আমার সুরমা ডটকম : ‘সুজন-সুশাসনের জন্য নাগরিক’ সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে আয়োজিত মেয়রপ্রার্থী ও জনগণের মুখোমুখি অনুষ্ঠানে পৌরসভা নির্বাচনে নির্বাচিত হলে জনসেবায় নিজেকে সেবক হিসেবে কাজ করার অঙ্গিকার দিয়েছেন দিরাই পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী মেয়র প্রার্থীগণ। গতকাল মঙ্গলবার বিকেল ৩টায় জেলার দিরাই উপজেলা পরিষদ সংলগ্ন স্মৃতিসৌধে আয়োজিত ভোটারদের উপস্থিতিতে তারা এই অঙ্গিকার করেন। সুজনের জেলা কমিটির আহ্বায়ক মোঃ আব্দুল হালিমের উপস্থাপনায় এ সময় উপস্থিত ছিলেন বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মোঃ মঈন উদ্দিন চৌধুরী মাসুক, আওয়ামীলীগ মনোনীত মেয়রপ্রার্থী মোঃ মোশাররফ মিয়া, জাতীয়পার্টি মনোনীত মেয়রপ্রার্থী রফিকুল ইসলাম রফিক সরদার ও জাসদ মনোনীত মেয়রপ্রার্থী মোজাম্মিল হক। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এএসএম আখতারুল ইসলাম, মুহাম্মদ আব্দুল বাছির সরদার, উবায়দুল হক মিলন, জিলাল মিয়া প্রমুখ।
জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে ছিল পরিচিতি পর্ব, মেয়র প্রার্থীদের বক্তব্য, ভোটারদের প্রশ্নোত্তর পর্ব ও উপস্থিত কাউন্সিলরদের পরিচিতি পর্ব অন্যতম। এ সময় বক্তব্য রাখেন সেলিম আহমেদ মিঠু, আমিনুল ইসলাম আমিন, কাউন্সিলর প্রার্থী জাহেদুল ইসলাম প্রমুখ।
মেয়র প্রার্থীগণ অঙ্গিকার করেন তারা নির্বাচিত হলে দিরাইকে মডেল পৌরসভা, যানজট মুক্ত, সন্ত্রাসমুক্ত, ঘুষ-দুর্নীতিমুক্ত ও মাদকমুক্ত করা, বিশুদ্ধ পানি সরবরাহ নিশ্চিত করণ, শতভাগ বিদ্যুৎ নিশ্চিতকরণ, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন ও গ্যাস সরবরাহসহ সার্বিক উন্নয়নে সকলেই ঐকমত্য প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: