বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে বিএনপি নেতার বাসায় স্বর্ণালংকার চুরি

জামালগঞ্জে বিএনপি নেতার বাসায় স্বর্ণালংকার চুরি

সাইফ উল্লাহ: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা বিএনপি সহ-সভাপতি হুমায়ূন কবির সরকারের জামালগঞ্জস্থ দক্ষিণ কামলাবাজ পাড়ার নিজ বাসা থেকে কয়েক লাখ টাকার স্বর্ণালংকার ও অন্যন্য জিনিষপত্রসহ চুরি হয়েছে। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ওই নেতার বাসা পরিদর্শন করেছে। বিএনপির ওই নেতা জানান, তার বাসায় কয়েক লাখ টাকার স্বর্ণালংকার, ব্যাংক চেক, প্রয়োজনীয় দলিল ও কাগজপত্র সহ বাসায় অনেক জিনিষ পত্র ছিল। প্রতিবেশী কাজের বুয়ার কাছে বাসার চাবি দিয়ে বেশ কয়েক দিন ধরে তিনি ঢাকায় ছেলের বাসায় অবস্থান করছেন। বুধবার সকালে তার আত্মীয়-স্বজনদের ফোন পেয়ে তিনি জানতে পারেন তার বাসায় চুরি হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে প্রতিবেশী কাজের বুয়া বাসার দরজা খুলে পরিছন্নের কাজ করতে এলে তিনি স্টিলের আলমারী খোলা, পালংকে কাগজপত্র ছড়ানো ছিটানো ও বাসার পিছনের দরজার লক ভাঙ্গা দেখতে পান। সাথে সাথে কাজের বুয়া প্রতিবেশী ও নেতার আত্মীয়-স্বজনকে বিষযটি অবহিত করলে তারা ফোনে বিএনপি নেতা হুমায়ুন কবীরকে জানান। পরে তিনি তার আত্মীয়-স্বজনকে থানা পুলিশ দিয়ে পরিদর্শনের কথা জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোঃ আবুল হাশেম বলেন, চুরির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বাসার মালিক না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছেনা। তবে আমরা বিষয়টি গুরুত্ব দিয়েই ক্লু-উদ্বারের চেষ্টা করবো।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: