বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে ২৩ জুয়ারীকে সাজা

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জে জুয়া খেলার অপরাধে ২৩ জুয়ারী প্রত্যেককে ১০ দিন ও ১ জনকে ১৫ দিনের সাজা প্রদান করেছেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রসুন কুমার চক্রবর্তী। জামালগঞ্জ থানা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবারে উপজেলার সাচনা বাজার ইউনিয়নের রামনগর এলাকায় অকশন ব্রিজ নামে জুয়া খেলার প্রতিযোগিতার আসর বসানো হয়। থানা পুলিশ প্রাথমিক খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আয়োজনকারী কাউকে না পেয়ে এলাকার লোকজনের মাধ্যমে মৌখিকভাবে খেলা নিষেধাজ্ঞা করে আসেন। পুলিশের নিষেধ অমান্য করে বিভিন্ন গ্রামের জুয়ারীরা একত্রিত হয়ে রামনগন এলাকায় আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে গোপনে খেলায় মত্ত হয়। খবর পেয়ে গতকাল দুপুরে জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রসুন কুমার চক্রবর্তী ও থানার তদন্ত কর্মকর্তা নির্মল চন্দ্র দেব সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে ২৪ জনকে আটক করে থানায় নিয়ে আসেন। সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালত বসিয়ে ২৩ জনের প্রত্যককে ১০ দিন করে বিনাশ্রম ও ১ জনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।
সাজা প্রাপ্তরা হলেন উপজেলার সাচনা বাজার ইউনিয়নের রামনগন গ্রামের ইন্তাজ আলীর ছেলে আব্দুল করিম (৫৫), ইসলাম উদ্দিনের ছেলে তারা মিয়া (৩৫), আব্দুর রহমানের ছেলে কবির উদ্দিন (৩৬), মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে জসিম উদ্দিন (৩৩), ছলিম উদ্দিনের ছেলে আব্দুল কাইয়ূম (৩৫), আব্দুল হান্নানের ছেলে মশিউর রহমান (২২), মৃত এলকাছ মিয়ার ছেলে রইছ উদ্দিন (৫৫), হারিছ উদ্দিন (৫৩), আব্দুর রউফের ছেলে কাউছার (৩২), মৃত কিতাব আলীর ছেলে ইব্রাহিম আলী (৬০), মৃত ইসরাইল আলীর ছেলে সাদেক আলী (৫৮), ইসলাম উদ্দিনের ছেলে আনোয়ার মিয়া (৪০), এখলাছুর রহমানের ছেলে কবির উদ্দিন (৪০), মৃত মফিজ আলীর ছেলে আজির উদ্দিন (৪৭), মৃত আব্দুল কাদিরের ছেলে আমির উদ্দিন (৪৮), মৃত নজরুল ইসলামের ছেলে সেলিম আহমেদ (৩১), মৃত কুতুব আলীর ছেলে আবুল কালাম (৪০), মৃত রমিজ আলীর ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (২৫), আজিজুল হকের ছেলে এমরান মিয়া (৩৫), মোঃ কুরবান আলীর ছেলে নূরুজ্জামান (৪৫), মৃত সোনা মিয়ার ছেলে মোঃ মাসুক মিয়া (৩৫), মৃত রেজাউল করিমের ছেলে ছালেহ আহমদ (৪৫)। সুজাতপুর গ্রামের মৃত তফজ্জুল আলীর ছেলে রুহুল আমিন (৪৮) ও শরীফপুর গ্রামের মৃত ফিরিজ আলীর ছেলে নুরুজ্জামান (২৫)।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: