রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৩:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জুমার খুতবা ও বয়ান মনিটর করার সিদ্ধান্ত সরকারের

জুমার খুতবা ও বয়ান মনিটর করার সিদ্ধান্ত সরকারের

we70-300x155-250x120_134497আমার সুরমা ডটকমসারাদেশে জুমার নামাজের খুতবা ও বয়ান মনিটর করার সিদ্ধান্ত নিয়েছে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি। রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর সভাপতিত্বে এক বৈঠকে এই সিদ্ধান্ত হয়। দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনায় নিয়ে আন্তঃমন্ত্রণালের জরুরি এই বৈঠক হয়েছে। বৈঠকের পর আমির হোসেন আমু সাংবাদিকদের ব্রিফিংয়ে এই সিদ্ধান্তের কথা জানান। তিনি জানান, জুমার নামাজের খুতবা নজরদারি করবে সরকার। এছাড়া খুতবায় কী কী বিষয়ে আলোচনা করা হয় সেগুলোও মনিটরিং করা হবে। মন্ত্রী বলেন, প্রতি শুক্রবার জুমার নামাজের বয়ান নজরদারি করা হবে। আর যারা খুতবা পড়াবেন, তারা যেন প্রকৃত ধর্মীয় অনুশাসন প্রতিষ্ঠার চেষ্টা করেন, সে বিষয়টিও দেখা হবে। আমু আরও বলেন, একদল লোক ধর্মের নামে জঙ্গি হামলা চালিয়ে প্রকারান্তরে ধর্মকেই আঘাত করছে। ধর্মের অপব্যবহার করে যে অপকর্মগুলো ঘটানো হচ্ছে সে ব্যাপারে শুক্রবারের খুতবায় ইমামদের বলতে হবে।
প্রসঙ্গত, দেশের সামগ্রিক পরিস্থিতি পর্যালোচনা ও উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় করণীয় নির্ধারণে আইন-শৃংখলা সংক্রান্ত মন্ত্রিসভার এই বিশেষ কমিটি গঠন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: