বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জেলা জমিয়ত সভাপতির নিন্দা

esaআমার সুরমা ডটকম৩০ জুলাই সুনামগঞ্জ-এ মুজাহিদ কমিটির সমাবেশের সভাপতির নাম ব্যবহার করায় আপত্তি জানিয়েছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি ও মাদানিয়া মাদরাসার প্রিন্সিপাল শায়খ মাওলানা আব্দুল বছীর। এক বিবৃতিতে তিনি বলেন, আমি জমিয়তে উলামায়ে ইসলাম সুনামগঞ্জ জেলা কমিটির সভাপতি। চরমোনাইর মুজাহিদ কমিটির সাথে আমার ন্যুনতম সম্পর্ক নেই। তারা তাদের সমাবেশে আমার নাম অনুষ্ঠানের সভাপতি হিসেবে ব্যবহার করে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে, আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি। ভবিষ্যতে এ ধরণের কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানাচ্ছি। যদি তারা এ ধরণের কর্মকাণ্ড থেকে বিরত না থাকে, তাহলে তাদের এ ধরণের মিথ্যাচারের জবাব দিতে আইনের স্মরণাপন্ন হবেন বলেও তিনি জানান।
এছাড়াও সুনামগঞ্জ জামতলা মসজিদের খতিব ও জামেয়া মাদানিয়া সুনামগঞ্জের শায়খুল হাদিস মাওলানা সাজিদুর রহমান বলেন, ‘ওরা আমার নাম অনুমতি ছাড়া পোস্টারে ব্যবহার করেছে, সত্যিই এটা বিভ্রান্তিকর বিষয়, আমি এর নিন্দা জানাই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: