বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
টেকনাফে ডিবি পরিচয়ে খতিব ও মাদ্রাসা শিক্ষকসহ ৭ জনকে তুলে নেয়া হয়েছে

টেকনাফে ডিবি পরিচয়ে খতিব ও মাদ্রাসা শিক্ষকসহ ৭ জনকে তুলে নেয়া হয়েছে

index_91477

আমার সুরমা ডটকম : টেকনাফের শাহপরীর দ্বীপ থেকে গোয়েন্দা পুলিশের পরিচয়ে ৭ জনকে তুলে নেয়া হয়েছে। বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাদের তুলে নিয়ে যাওয়া হয়। ৭ জনের মাধ্যে ১ জন ছাড়া অন্যরা সবাই মসজিদের খতিব, ইমাম ও মাদ্রাসার শিক্ষক। এরা হলেন শাহপনীর দ্বীপ মিস্ত্রী পাড়ার মৃত গুরা মিয়ার পুত্র মাওলানা শামশুল আলম (৩৮), তার ভাই শ্রমিক শাহাজাহান (৩০), বাজারপাড়ার মাওলানা আবদুল মোতালেবের পুত্র মোঃ হোসেন (২৮), রাস্তার মাথার কম্পিউটার দোকানি মাওলানা আজম উল্লাহ (৪৫), বাজারপাড়ার মোঃ হোসেন (৩৬), মোঃ হোসেন (৩২) ও ডাঃ ওয়াহেদ (৫৫)।
স্থানীয় চৌকিদার দরবেশ আলী ভাক্কু জানান, প্রশাসনের লোক পরিচয়ে একদল লোক তার সহযোগিতা চান। তিনি তুলে নেয়া সবাইকে ডেকে আনেন। এর বেশি কিছু তিনি বলতে পারছেন না। এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সাবরাং ইউপি চেযারম্যান হামিদুর রহমান। টেকনাফে ঢাকা থেকে আসা গোয়েন্দা পুলিশের অবস্থানের সত্যতা নিশ্চিত করলেও এর বেশি কিছু জানেন না বলে জানিয়েছেন টেকনাফ মডেল থানার ওসি খন্দকার আতাউর রহমান। একই কথা জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি কামরুল হাসান। তবে একটি অসমর্থিত সূত্র দাবি করছে জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে একটি সরকারী সংস্থার লোকজন এদের আটক করেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: