সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সংবাদ শিরোনাম :
টেলিটক কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ

টেলিটক কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ

teletalk_20968_1470136343_137120আমার সুরমা ডটকম: বেতন বৃদ্ধির দাবিতে সারাদেশে বিক্ষোভ প্রদর্শন করেছে রাষ্ট্রীয় মালিকানাধীন মোবাইল অপারেটর টেলিটকের কর্মকর্তা-কর্মচারীরা। আগামি ৭ আগস্টের মধ্যে তাদের দাবি মানা না হলে লাগাতার কর্মবিরতির ঘোষণা দিয়েছেন টেলিটক কর্মকর্তা-কর্মচারীরা। টেলিটক এমপ্লয়ীজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (টেওয়া)’র সাধারণ সম্পাদক কামরুজ্জামান বলেন, পূর্ব ঘোষণা অনুযায়ী তাদের এ বিক্ষোভ চলছে। তিনি বলেন, ‘আমরা টেলিটকের প্রধান কার্যালয়সহ প্রতিটি অফিসের সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করছি। দাবি আদায় না হওয়া পর্যন্ত বিক্ষোভ চলবে।’ কামরুজ্জামান আরও জানান, আগামি ৬ আগস্টের মধ্যে কর্তৃপক্ষ এর সমাধান না করলে ৭ আগস্ট থেকে লাগাতার কর্মবিরতির সিদ্ধান্ত নেয়া হয়েছে।
জানা গেছে, টেলিটকের সকল কর্মকর্তা কর্মচারীদের বেতন ১০০% বৃদ্ধির দাবিতে এ কর্মসূচির ঘোষণা করেছেন। অন্য সব সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীদের বেতন পে-স্কেল ২০১৫ অনুযায়ী কার্যকর হয়েছে, কিন্তু টেলিটক এই বিষয়ে এখনও উদাসীনতা দেখাচ্ছে তারা অভিযোগ করছেন। এর গত ১৬, ১৭ ও ১৮ জুলাই টেলিটকের কর্মকর্তা-কর্মচারীরা সারা দেশের সকল টেলিটক অফিসের সামনে বিক্ষোভ করে। তখন  টেলিটক কর্তৃপক্ষ ৩১ জুলাইয়ের মধ্যে বিষয়টির সমাধান হবে বলে আশ্বস্ত করে। এরপর টেওয়া’র নেতৃবৃন্দ ৩১ জুলাই পর্যন্ত তাদের কর্মসূচি স্থগিত রাখেন। কিন্তু উল্লেখিত সময়ের মধ্যে তাদের দাবি পূরণ না হলে ১ আগস্ট থেকে টেলিটকের প্রধান কার্যালয়সহ প্রতিটি অফিসের সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: