শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ট্রাম্পকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা-খালেদা জিয়া

ট্রাম্পকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা-খালেদা জিয়া

h-t-k-copyআমার সুরমা ডটকম ডেক্সযুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় ডোনাল্ড ট্রাম্পকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার এক অভিনন্দন বার্তায় ট্রাম্পের নেতৃত্ব গুণের প্রশংসা করে শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আগামীতে আরও দৃঢ় হবে। আমেরিকার নতুন প্রেসিডেন্ট এবং তার স্ত্রী মেলানিয়া ট্রাম্পকে বাংলাদেশের উন্নয়ন দেখতে আসারও আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী।

জনগণের ভোটে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে অভিনন্দন জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বুধবার বিকেলে খালেদা জিয়ার পক্ষ থেকে এ অভিনন্দন জানানো হয়েছে। বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবীর খান এনটিভি অনলাইনকে এ তথ্য জানিয়েছেন। ফল ঘোষণার পর ট্রাম্পকে অভিনন্দন জানিয়েছেন স্বয়ং হিলারি ক্লিনটনও। নির্বাচনের শুরু থেকে জনমত জরিপগুলোতে ডেমোক্রেটিকপার্টির প্রার্থী হিলারি ক্লিনটন এগিয়ে থাকলেও আজ শেষ হাসি হাসলেন রিপাবলিকানদের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। ২৮৯টি ইলেক্টোরাল কলেজ ভোট পেয়ে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছেন তিনি। নির্বাচনের ফল প্রকাশের শুরুতে গুরুত্বপূর্ণ তিনটি অঙ্গরাজ্যে জিতে ডোনাল্ড ট্রাম্প লড়াইয়ে এগিয়ে যান। তবে হিলারি প্রবল পরাক্রমে এগিয়ে আসেন। এরপর ট্রাম্পের জয়জয়কার দেখা যায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: