মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
তাবলীগের পর মাদরাসায় হ্যাপি

তাবলীগের পর মাদরাসায় হ্যাপি

bangladeshi-model-and-actress-naznin-akter-happy_00201_110785আমার সুরমা ডটকম : সময়ের আলোচিত-সমালোচিত নাম নাজনীন আক্তার হ্যাপি। বিভিন্ন সময়ে মন্তব্য, কার্যকলাপ এবং আচরণের কারণে বিতর্কিত তিনি। হ্যাপি তার চলচ্চিত্র প্রতিভা দিয়ে আলোচনায় না আসতে পারলেও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেলের সঙ্গে প্রেম, ছাড়াছাড়ি এবং মামলা নিয়ে আলোচনায় উঠে আসেন। রূপালী জগতের এ নায়িকার সম্প্রতি ধর্মেও মতি ফিরেছে। গত আগস্ট মাসের শেষের দিকে নিজেকে বদলাতে অংশ নিয়েছিলেন তাবলীগ জামাতে।
তাবলীগ থেকে ফিরে তিনি ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে লিখেছিলেন, ‘আজকে প্রথমবার তাবলীগে গিয়েছিলাম মুফতি উসামা ইসলাম ভাই এর বাসায়। পরিবেশটাই আলাদা ছিল, যেখানে অনেক অনেক মানুষ যারা শুধু আল্লাহকে ভালবেসে আল্লাহের পথে চলার সুবিধার্থে ইসলামের আলোচনায় শামিল হয়।
সেই সাথে সেখানে যারা ছিল সবার মন নিশ্চয় আল্লাহের নূরে আলোকিত। এমন একটি জায়গা হাজারো সুন্দর জায়গা থেকে অনেক বেশি সুন্দর ও পবিত্র কারণ সেখানে সবার ধ্যানে শুধু মহান আল্লাহ। সেখান থেকে আসতে ইচ্ছা করছিল না। মনে হচ্ছিল সারা রাত বসে কোরআনের ব্যাখ্যা আর হাদিস শুনি আর সবার সঙ্গে আল্লাহকে প্রাণ ভরে ডাকি। আমাদের সবারই উচিত আল্লাহর কথা মেনে চলা ও তার জন্য নিজেকে উৎসর্গ করা। এবার তিনি ভর্তি হয়েছেন মাদরাসায়। মাদরাসায় ভর্তি হয়ে তিনি মোবাইল ফোনও নাকি বন্ধ রাখছেন। মাদ্রাসায় ভর্তি হওয়ার পর ভাল আছেন বলেও জানিয়েছেন। সময়ও নাকি খুব ভাল কাটছে।
মাদরাসায় ভর্তি হওয়ার হ্যাপি তার ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে লিখেছেন, ‘মাদ্রাসায় এসে অনেক ভালো লাগছে। নতুন পরিবেশ, নতুন সব মানুষ, নতুন জায়গা আলহামদুলিল্লাহ! আমার ঘরটা এখন থেকে ফাঁকাই থাকবে। ভাইটাকে বেশি মিস করবো। তবুও আল্লাহর জন্য কষ্ট করতেই হবে। এখন থেকে আর ফোন ইউজ করতে পারব না। সবার সঙ্গেই যোগাযোগ বন্ধ। আল্লাহর জন্যই ত্যাগের রাস্তায় নেমেছি। সবাই ভালো থাকুন, সবার জন্যই অনেক দোয়া রইলো।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: