বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
‘দাড়িকে কটাক্ষ করে অফিস আদেশ: ইফা’র ডিজির শাস্তি দাবি’

‘দাড়িকে কটাক্ষ করে অফিস আদেশ: ইফা’র ডিজির শাস্তি দাবি’

t_94938

আমার সুরমা ডটকম : ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক মো: আজিজুর রহমান নামে এক কর্মকর্তাকে “দাড়িওয়ালা” বলে কটাক্ষ করে অফিস আদেশ জারি করার সঙ্গে জড়িতদের শাস্তির দাবি জানিয়েছে বাংলাদেশ খেলাফত আন্দোলন। বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলটির প্রধান আমিরে শরীয়ত হাফেজ মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর ও মহাসচিব মাওলানা মুহাম্মাদ জাফরুল্লাহ খান এ দাবি জানান।
বিবৃতিতে খেলাফত নেতৃবৃন্দ বলেন, রাসূল (সা.) এর সুন্নাত দাড়িকে সকলে সব সময় শ্রদ্ধা ও সম্মান করে আসছে। আজ পর্যন্ত কোনো নাস্তিক-মুরতাদরাও এভাবে কোনো কর্মকর্তাকে দাড়িওয়ালা বলে কটাক্ষ করার সাহস পায়নি। ইসলামিক ফাউন্ডেশনের কতিপয় কর্মকর্তার এ কর্মকা- দ্বারা ইসলাম বিদ্বেষের বহিঃপ্রকাশ ঘটেছে। তারা বলেন, অবিলম্বে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক শামিম আফজালসহ যে সমস্ত কর্মকর্তা নবী মুহাম্মদ (স.) এর সুন্নাত দাড়িকে বিদ্রুপ করে অফিস আদেশ জারি করেছে তাদের জাতির সামনে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। অন্যথায় তোহিদী জনতা তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আন্দোলনে নামতে বাধ্য হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: