মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শন করলেন জেলা প্রশাসক

দিরাইয়ে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শন করলেন জেলা প্রশাসক

amarsurma.com
দিরাইয়ে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শন করলেন জেলা প্রশাসক

আমার সুরমা ডটকম:

গ্রাম আদালতকে সাধারণ মানুষের কাছে গ্রহণযোগ্য করে তোলা ও স্থানীয় বিচার-শালিসে অসহায় বিচার প্রার্থীদের বিচার প্রক্রিয় দ্রুত করণের লক্ষে ও সুবিচার নিশ্চিত করণে সরকার বাংলাদেশ গ্রাম আদালত সক্রিয় করণ প্রকল্পের আওতায় বিভিন্ন কার্যক্রম গ্রহণ করেছে। এরই অংশ হিসেবে সরকার দেশের সকল ইউনিয়ন পরিষদে গ্রাম আদালতের কার্যক্রম চলমান রেখেছে। সোমবার ২৯ এপ্রিল সুনামগঞ্জের দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের গ্রাম আদালত পরিদর্শন করে জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী এ কার্যক্রমকে বেগবান করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন দিরাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহমুদুর রহমান খোন্দকার, উপজেলা প্রকৌশলী মোঃ ইফতেখার হোসেন, তাড়ল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমদ, বাংলাদেশ গ্রাম আদালত সক্রিয় করণ প্রকল্পের উপজেলা সমন্বয়কারী মোহাম্মদ মিয়া হোসেনসহ পরিষদের সদস্যরা।
জেলা প্রশাসক এ সময় গ্রাম আদালতের নথিপত্র ও বিচার ব্যবস্থাপনা পর্যালোচনা করে সন্তোষ প্রকাশ করে উপস্থিত সকলকে লক্ষ্য করে বলেন, গ্রাম আদালতের বিচার কার্যক্রমকে সাধারণ মানুষের দোড়গোরায় নিতে সচেতনতা বৃদ্ধিকরণ ও আস্থা তৈরি করতে পরামর্শ প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: