বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে গ্রিকদেবী মূর্তি অপসারণের দাবিতে মানববন্ধন

দিরাইয়ে গ্রিকদেবী মূর্তি অপসারণের দাবিতে মানববন্ধন

বিট রিপোর্টার (জমিয়ত), দিরাইবাংলাদেশের সর্বোচ্চ আদালত সুপ্রিমকোর্ট প্রাঙ্গণ থেকে গ্রিকদেবী মূর্তি অপসারণের দাবিতে শুক্রবার বাদ আছর ছাত্র জমিয়ত দিরাই পৌরসভা শাখার উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ মিয়ার সভাপতিত্বে ও শাখার সাধারণ সম্পাদক ইউনুস আলী ও হাফিজ জিয়াউল করিমের যৌথ পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন দিরাই উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা নাজিম উদ্দিন, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাহার, সাধারণ সম্পাদক মাওলানা মুহিউদ্দিন ক্বাসেমী, হাফিজ মাওলানা মুহাম্মদ আব্দুর বাছির সরদার, হাফিজ মাওলানা হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা ইলিয়াছ আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক, রাজানগর ইউনিয়ন জমিয়তের সভাপতি মাওলানা মাছুম আহমদ, পৌরসভা জমিয়তের সভাপতি মাওলানা আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক মাওলানা এমদাদুল হক আরকান, দিরাই বাজার জামে মসজিদের ইমাম মাওলানা ইব্রাহিম খলিল, উপজেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা আবিদুর রহমান, জেলা ছাত্র জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওলানা উবায়দুল হক চৌধুরী প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন মাওলানা ইসমাঈল আলী, মাওলানা আব্দুল মুক্তাদির সরদার, মাওলানা শিহাব উদ্দিন, মাওলানা উবায়দুল্লাহ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বিশ্বের দ্বিতীয় বৃহত্তম মুসলিম দেশের সর্বোচ্চ আদালত প্রাঙ্গণে গ্রিক দেবীর মূর্তি স্থাপন করে শুধু বাংলাদেশ নয়, বিশ্বের কাছেও এ দেশের ভাবমূর্তি বিনষ্ট করা হয়েছে। মসজিদের শহর ঢাকায় মূর্তি স্থাপন করে এর সম্মান কলুষিত করা হয়েছে উল্লেখ করে বক্তারা আরো বলেন, ধর্মপ্রাণ মানুষের প্রচণ্ড ক্ষোভ প্রকাশ হওয়ার আগেই যেন সরকার এ মূর্তি অপসারণ করে। অন্যথায় কোটি কোটি মানুষের জনরোষ সামলাতে সরকার ব্যর্থ হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: