শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

দিরাইয়ে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আমার সুরমা ডটকম: সুনামগঞ্জের দিরাইয়ে আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে পৃথকভাবে জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী ও যুক্তরাজ্য বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক এ্যডভোকেট তাহির রায়হান চৌধুরী পাভেলের নেতৃত্বাধিন দুটি গ্রুপ আলাদা আলাদাভাবে তা পালন করে। সোমবার সকাল ১০টায় স্থানীয় বিএনপি কার্যালয় থেকে নাছির উদ্দিন চৌধুরীর গ্রুপ ও দিরাই ডিগ্রি কলেজ থেকে পাভেল গ্রুপ আনন্দ র‌্যালি বের করে। র‌্যালি দুটি থানা রোডে এসে মুখোমুখি হলে উত্তেজনা দেখা দেয়। পরে সিনিয়র নেতৃবৃন্দের মধ্যস্থতায় কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই র‌্যালি দুটি পৃথক করে দেওয়া হয়। র‌্যালি শেষে নিজ নিজ কার্যালয়ে গিয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির কার্যালয়ে উপজেলা ছাত্রদলের সভাপতি শাহ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুনায়েদ মিয়ার পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশীদ, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক আবুসাঈদ চৌধুরী, উপজেলা যুবদলের সভাপতি (একাংশ) মঈন উদ্দিন চৌধুরী মাসুক, সাধারণ সম্পাদক ফারুক সরদার প্রমুখ।
অপর গ্রুপের কার্যালয়ে উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আবুহাসান চৌধুরী সাজুর সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক রাহিম চৌধুরীর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবদলের আহ্বায়ক হুমায়ূন কবির তালুকদার, পৌর যুবদলের আহ্বায়ক লিপন হাসান চৌধুরী, ছাত্রদল নেতা তালাল চৌধুরী, রনি আহমেদ, কলেজ ছাত্রদলের আহ্বায়ক শাহিনুর রহমান শাহিন, যুগ্ম আহ্বায়ক সালমান আহমেদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: