বুধবার, ২৫ মে ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে প্রবাসী কমিউনিটি নেতাদের সংবর্ধনা দিল কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপ

দিরাইয়ে প্রবাসী কমিউনিটি নেতাদের সংবর্ধনা দিল কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপ

amarsurma.com

আমার সুরমা ডটকম:

দিরাই উপজেলার প্রবাসী কমিউনিটি নেতাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে দিরাই উপজেলার সর্ববৃহৎ অনলাইন ভিত্তিক সামাজিক সেচ্ছাসেবী সংগঠন কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপ। ১২ই জানুয়ারী রোজ বুধবার তারাপাশা মিলনগঞ্জ বাজারে বিকাল ৩ ঘটিকায় এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের উপদেষ্টা নবনির্বাচিত ২নং ওয়ার্ড সদস্য মোঃ আব্দুল ওদুদ খানের সভাপতিত্বে, কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের উপদেষ্টা চান মিয়া চৌধুরী ও গ্রুপের এডমিন এস এম উমেদ আলীর যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রবাসী কমিউনিটি নেতা দিরাই থানা ডেভলাপমেন্ট অর্গানাইজেশন ইউকে’র সভাপতি মোঃ সেলিম সর্দার, সহ-সভাপতি কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের উপদেষ্টা মহিউদ্দিন জগনু, নির্বাহী সদস্য ব্যারিষ্টার ফখরুল ইসলাম চৌধুরী শামীম, বিশিষ্ট সমাজ সেবক, কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের উপদেষ্টা মোঃ মোশাররফ মিয়া, কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের উপদেষ্টা আলাউর রহমান তালুকদার, মোঃ ফখরুল ইসলাম, মোঃ মাহমুূদ চৌধুরী, কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের এডমিন মোঃ আখলাক হোসাইন, কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের এডমিন মোঃ দিদার আহমেদ, কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের এডমিন মোঃ মাজহারুল ইসলাম, মডারেটর মোঃ শাকির আলম প্রমুখ।

সংবর্ধিত প্রবাসী কমিউনিটি নেতারা কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের ভূয়সী প্রশংসা করে বলেন, অল্পদিনেই দ্রুততম বেড়ে ওঠা সামাজিক সংগঠন কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপ দিরাই উপজেলার মধ্যে একটি জনপ্রিয় গ্রুপে পরিনত হয়েছে। শিক্ষা, উন্নয়ন ও আর্থ সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম করে কুড়িয়েছে সর্বমহলে প্রশংসা।

দিরাই উপজেলা তথা সুনামগঞ্জের মধ্যে একটি রোল মডেলে পরিনত হয়েছে মানবিক সংগঠন কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপ। এটা সম্ভব হয়েছে কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের উপদেষ্টা, এডমিন এবং মডারেটরদের নিরলস প্রচেষ্টায়। প্রবাসীরাই দেশের উন্নয়নের চালিকা শক্তি উল্লেখ করে আলোচকরা বলেন, জীবন-জীবিকার তাগিদে দেশের মানুষ বিদেশে পাড়ি জমালেও দেশের উন্নয়ন অগ্রগতির চাকা তারাই সচল রেখেছেন। প্রবাসে থেকেও দেশের সার্বিক উন্নয়নে অবদান রেখে যাচ্ছেন। কেননা প্রবাসীরাই হচ্ছেন বাংলাদেশের উন্নয়নের চালিকা শক্তি।এদেশের আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকাও বিগত দিনে বিভিন্ন দুর্যোগকালীন সময়ে প্রবাসীরা উল্লেখযোগ্য অবদান রাখেন। তারা অকুণ্ঠ চিত্তে সহযোগিতার হাত প্রসারিত করেছেন।

অনুষ্ঠান শেষে প্রবাসী কমিউনিটি নেতা মোঃ সেলিম সর্দার, প্রবাসী কমিউনিটি নেতা মিজান চৌধুরী, প্রবাসী কমিউনিটি নেতা মহিউদ্দিন জগনু, ব্যারিষ্টার ফখরুল ইসলাম চৌধুরী শামীম, কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের উপদেষ্টা মোঃ মোশাররফ মিয়া, প্রবাসী কমিউনিটি নেতা সিজিল মিয়া, প্রবাসী কমিউনিটি নেতা সৈয়দ জিয়াউর রহমান, কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের উপদেষ্টা আব্দুল ওদুদ খান, প্রবাসী কমিউনিটি নেতা মোঃ সেবক মিয়া, কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের উপদেষ্টা জাকারিয়া হোসেন, কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের উপদেষ্টা মোঃ ওয়াছিদ হাসানকে সমাজ সেবামূলক কাজে বিশেষ অবদান রাখার জন্য কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: