মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে বিদ্যুৎ লাইন উদ্বোধনকালে সুরঞ্জিত সেনগুপ্ত এমপি: বিএনপি নিজেরাই অন্ধকারে ডুবতে বসেছে

দিরাইয়ে বিদ্যুৎ লাইন উদ্বোধনকালে সুরঞ্জিত সেনগুপ্ত এমপি: বিএনপি নিজেরাই অন্ধকারে ডুবতে বসেছে

12553019_940672522689780_9053969109942033881_nআমার সুরমা ডটকম : সাবেকমন্ত্রী ও আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত এমপি বলেন, রাজনীতি বিবর্জিত যেমন কোন উন্নয়ন হয়না, তেমনি রাজনীতি বিবর্জিত জীবন-জীবিকাও হয়না, তাই তৃণমূলের উন্নয়নে রাজনীতি আজ তৃণমূলে নিয়ে আসা হয়েছে। আওয়ামীলীগ সরকার ২০২১ সালের মধ্যে কোন গ্রাম বিদ্যুৎ বিহীন থাকবে না ঘোষণা করলেও দিরাই-শাল্লায় ২০১৭ সালের মধ্যে শুধু গ্রাম নয়, কোন ঘরও বিদ্যুৎ বিহীন থাকবেনা। সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, বিএনপি অন্ধকারের রাজনীতি করে নিজেরাই অন্ধকারে ডুবতে বসেছে, তারা পাকিস্তানের পতাকা দেখলেই দাঁড়িয়ে যায়, আমরা পাকিস্তানকে যুদ্ধ করে ভাগিয়েছি, আমরা স্বাধিন, আওয়ামীলীগ আজ উন্নয়ন দিয়ে বিএনপিকে ভাগিয়েছে। মানুষকে বিভ্রান্ত করে আর রাজনীতি করা যাবেনা, পৌরসভা নির্বাচন জাতীয় প্রতীকে নৌকা আর ধানেরশীষে যেভাবে হয়েছে, ইউনিয়ন নির্বাচনও নৌকা ও ধানেরশীষে হবে; আপনারা প্রস্তুত হন, আওয়ামীলীগ আলোর পথে ও উন্নয়নের পথে নিয়ে যাবে। মঙ্গলবার দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ৪টি গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্য তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
গ্রামের বিশিষ্ট মুরুব্বি আব্দুল হক মিয়ার সভাপতিত্বে ও গোলাপ মিয়ার পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দিরাই পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ মোশারফ মিয়া, সিনিয়র সহকারি পুলিশ সুপার (দিরাই সার্কেল) ছুরত আলম, সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের জিএম সোহেল পারভেজ, দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলতাফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়, দিরাই পল্লী বিদ্যুতের চেয়ারম্যান জয়কুমার বৈষ্ণব, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকিক আহমদ মধু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অভিরাম তালুকদার, কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী সদস্য ব্যারিস্টার অনুকুল তালুকদার ডালটন, উপজেলা যুবলীগের আহবায়ক রঞ্জন রায়, লুৎফুর রহমান এওর, আজাদুর রহমান রতন, আব্দুল কাইয়ূম ও সফিক মিয়া প্রমুখ। আনোয়ারপুর গ্রামের মাঠে আনুষ্ঠানিকভাবে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে অনন্তপুর, জটিচর, মির্জাপুর ও আনোয়ারপুরসহ এই ৪ গ্রামে সাড়ে ৭ কিলোমিটার পল্লী বিদ্যুৎ লাইনের উদ্বোধন করেন সাবেকমন্ত্রী ও আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত এমপি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: