বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে সংঘর্ষে আহত ৪, স্বর্ণ ও মোবাইল লুট

দিরাইয়ে সংঘর্ষে আহত ৪, স্বর্ণ ও মোবাইল লুট

asabs-ahotopic-02-01-2016আমার সুরমা ডটকম : নিজ ঘরে যাওয়ার অপরাধে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে মা-মেয়েসহ ৪ জনকে আহত করার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের কেজাউড়া গ্রামে। জানা যায়, দীর্ঘদিন ধরে কেজাউড়া গ্রামে গ্রাম্য কোন্দল চলে আসছে। এক পক্ষে নেতৃত্ব দিচ্ছেন এ ওয়ার্ডের বর্তমান মেম্বার মুনসুর আলী ও অপর পক্ষের নেতৃত্বে আছেন সাবেক মেম্বার আনোয়ার আলী। কিছুদিন আগে এ গ্রামে গ্রাম্য কোন্দলে এক নারী নিহত হওয়ার পর থেকেই গ্রামে নানামুখি বিরোধ চলে আসছে। এ ঘটনার পর নিহত নারীর পক্ষের লোকজন প্রতিপক্ষের বাড়িঘর ভাঙচুরসহ লুটপাট চালায়। গতকাল শনিবার দুপুর ১২টায় গ্রামের মুক্তিযোদ্ধা মাতবর আলী তার বসত ভিটায় যেতে চাইলে প্রতিপক্ষের এলাছ মিয়া, জাহেদ মিয়া, গিয়াস উদ্দিন, আবুবকর, আব্দুল আলী, মোহন মিয়া, বর্তমান মেম্বার মুনসুর আলী, সরকার মিয়া ও ছয়ফুলের নেতৃত্বে আক্রমণ চালায় বলে জানান মাতবর মিয়ার স্ত্রী আহত আমিনা খাতুন (৪০)। এ ঘটনায় তার মেয়ে সোনিয়া বেগম (১৯), তানিয়া বেগম (১২) ও ছেলে রুহেলা আহমদ (১৫) আহত হয়। তারা দিরাই হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। আমিনা বেগম আরো জানান, তাদের কাছে থাকা নকিয়া ২টি টাচ মোবাইল, যার বাজার মূল্য ৫২ হাজার টাকা ও ১ ভরি স্বর্ণের গলার হার লুট করে নিয়ে যায় তারা।
রাজানগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বর্তমান মেম্বার ও কেজাউড়া গ্রামের বাসিন্দা মুনসুর আলী এ প্রতিবেদকের কাছে প্রথমে ঘটনা জানেন না বলে জানান। পরে জানান, তিনি এ সময় উপস্থিত ছিলেন না, খবর পেয়ে এসে তাদের ঝগড়া থামান। তবে আহতদের তিনি এখন পর্যন্ত কোন খোঁজ-খবর নেননি বলেও স্বীকার করেন।
এ ব্যাপারে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: