শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে সাংবাদিক খোকন ও তুহিনকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

দিরাইয়ে সাংবাদিক খোকন ও তুহিনকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

আমার সুরমা ডটকম: ঢাকা রিপোর্টার্স সমবায় সমিতির সভাপতি ও দৈনিক যুগান্তরের সিনিয়র অনুসন্ধানি প্রতিবেদক নেসারুল হক খোকন এবং যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিবেদক আব্দুল্লাহ তুহিনকে সদ্য প্রত্যাহারকৃত ডিআইজি মিজানুর রহমান কর্তৃক হত্যার হুমকি প্রদানের প্রতিবাদ ও তাকে গ্রেফতারের দাবিতে সুনামগঞ্জের দিরাইয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল (শুক্রবার) বেলা ২টায় দিরাই প্রেসক্লাবের উদ্যোগে থানারোডস্থ দিরাই প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়। প্রেসক্লাবের সহ-সভাপতি সোয়েব হাসানের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক আবুহানিফ চৌধুরীর পরিচালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন জাসদ উপজেলা শাখার সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সুনামগঞ্জ জেলা নেতা মোজাম্মেল হক, জাতীয়পার্টি শাল্লা উপজেলা শাখার সভাপতি দুলদুল চৌধুরী, জাতীয়পার্টি দিরাই উপজেলা শাখার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, কাজী সমিতির সভাপতি কাজী নুরুল আজিজ, হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও কমিটির সদস্য শাহীন আলম, প্রভাষক মুস্তাহার মিয়া মোস্তাক, প্রেসক্লাবের সাহিত্য সম্পাদক মুহাম্মদ আব্দুল বাছির সরদার, অর্থ সম্পাদক প্রশান্ত সাগর দাস, সদস্য ইমরান হোসেন, জাকারিয়া হোসেন জুসেফ, মাওলানা শাহ আলম, ব্যবসায়ী লালন মিয়া, সারোয়ার আহমেদ, আক্কাস মিয়া, জুয়েল মিয়া, রুকনুজ্জামান জৌহুরী, লিক্সন আহমেদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক রাহাত মিয়া রাহাত, শ্রমিক নেতা কপিল উদ্দিন, কলেজ ছাত্র হাফিজ ইউসুফ মিয়া, সুহেল মিয়া, আল মামুন প্রমুখ।
বক্তারা বলেন, একজন বিতর্কিত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে সত্য সংবাদ প্রকাশ করার কারণে তাকে প্রত্যাাহার করে নেয়ার পর ঐ পুলিশ কর্মকর্তা কর্তৃক প্রতিবেদন প্রকাশকারী সাংবাদিককে হত্যার হুমকি দিয়ে তিনি জঘন্য অপরাধ করেছেন, আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ অপরাধের দায়ে তাকে গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচার করা এখন সময়ের দাবি। কিন্তু সরকারের স্বরাষ্ট্রমন্ত্রীকে বিষয়টি অবহিত করার পরও হুমকিতে আতঙ্কিত সাংবাদিকদের জিডি নেওয়া হয়নি। একটি গণতান্ত্রিক রাষ্ট্রে যা কোনভাবেই মেনে নেয়া যায় না। অনতিবিলম্বে তাকে গ্রেফতার ও জিডি গ্রহণ করার দাবি জানিয়ে বক্তারা বলেন, অন্যথায় দেশবাসিকে নিয়ে সাংবাদিকরা বৃহত্তর কর্মসূচিতে যেতে বাধ্য হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: