সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যানের মাতার দাফন সম্পন্ন: শোকপ্রকাশ

দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যানের মাতার দাফন সম্পন্ন: শোকপ্রকাশ

আমার সুরমা ডটকম: দিরাই বাজারের বিশিষ্ট ব্যবসায়ি ও বশির প্লাজার স্বত্ত্বাধিকারী আলহাজ্ব বশির উদ্দিনের স্ত্রী এবং দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদারের মাতা মোছাঃ সালেমা খাতুন (৮৫) ৯ জুন বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় দিরাই পৌরশহরের দাউদপুরস্থ নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। মরহুমার জানাযার নামায শুক্রবার বেলা ১১টায় পৌরশহরের রাধানগর দাউদপুর ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। জানাযায় দিরাই উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক দলেন নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মরহুমার ছোটভাই দরগাহপুর মাদরাসার মুহতামিম ও বিশিষ্ট শায়খুল হাদিস আল¬ামা নূরুল ইসলাম খান জানাযায় ইমামতি করেন।
শোকপ্রকাশ: দিরাই উপজেলা পরিষদের জননন্দিত চেয়ারম্যান হাফিজুর রহমানের মাতার ইন্তেকালে শোকপ্রকাশ করেছেন জনপ্রিয় অনলাইন পত্রিকা ‘আমার সুরমা ডটকম’ সম্পাদক, আমার সুরমা সাংবাদিক ফোরাম ও হাজী মনফর উল¬া সরদার-হাজী মরিয়ম বিবি এডুকেশন ট্রাস্ট-এর চেয়ারম্যান মুহাম্মদ আব্দুল বাছির সরদার। তিনি মরহুমার আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: