শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দেশে ফিরলেন যুবলীগ নেতা জুবের আলম খোরশেদ

দেশে ফিরলেন যুবলীগ নেতা জুবের আলম খোরশেদ

আশরাফ আহমেদ, এম.সি কলেজ প্রতিনিধি: দেশে ফিরলেন যুক্তরাজ্য মিডল্যান্ড যুবলীগের নন্দিত প্রেসিডেন্ট  জুবের আলম খোরশেদ। শনিবার (২০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে প্রীয় বন্দু আর মাকে নিয়ে তিনি সিলেট এম.এ.জি উসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছান। এ সময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় সিলেটস্ত দিরাই ছাত্রকল্যাণ পরিষদ ও আব্দুল মান্নান স্তৃতি পরিষদের সদস্যরা।
এতে অন্যান্যের মধ্যে উপস্তিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট শাখার সংগ্রামী সহ-সভাপতি এনামুল হক লিলু, সঞ্জয় চৌধুরী, (যুগ্ন-সাধারণ সম্পাদক, সিলেট জেলা ছাত্রলীগ), জাহাঙ্গীর আলম, (সাবেক ইউ.পি চেয়ারম্যান, রফিনগর-দিরাই) আবু ছালিম, (সাবেক সহ-সভাপতি, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ), মোশাররফ হোসেন (সাবেক সভাপতি ছাত্রকল্যাণ পরিষদ), ছাত্রকল্যাণের সভাপতি নুর হোসেন চৌধুরী, সুমন বাপ্পী (সাধারণ সম্পাদক ছাত্রকল্যাণ পরিষদ), ছাত্রনেতা মোঃ পারবেজ, হাবিব আহমেদ, অনুজ কান্তি, সিহাব আহমেদসহ প্রায় শতাধীক ভাটির সন্তান।
বিমানবন্দরে জুবের আলমকে শুভেচ্ছা জানাতে আসা প্রায় শতাধীক লোকের উপস্তিতিতে এ সময় এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।
দিরাইয়ের এই গর্বের দেশে ফেরা উপলক্ষে এ সময় সংক্ষিপ্ত আকারে বক্তব্য দেন ভাটির কৃতি সন্তান এনামুল হক লিলু, সঞ্জয় চৌধরী, জাহাঙ্গীর আলম এবং আবু ছালিম।
এ সময় বক্তারা বলেন, জুবের আলম আমাদের অহংকার, অবহেলিত দিরাইয়ের প্রত্যন্ত এক জনপদ থেকে উঠে আসা মুজিব আদর্শের এই সৈনিক সূদুর যুক্তরাজ্যে যুবলীগের নেতৃত্ব দিচ্ছেন, বাংলাদেশ তথা বিশ্বের ভিবিন্ন প্রান্তে নতুন আঙ্গিকে পরিচিত করছেন অবহেলিত ভাটির জনপদ দিরাইকে, যা আমাদের কাছে অত্যন্ত গৌরবিত একটি বিষয়।
সবার  শেষে  এক সংক্ষিপ্ত বক্তব্যে দিরাইয়ের রায়বাঙ্গলী গ্রামের ছেলে যুবলীগের এই নেতা বলেন, আমি আজ খুবই আনন্দিত আমার প্রতি আপনাদের এই মহানুভবতা দেখে, তিনি আর ও বলেন, আমি দিরাইয়ের সন্তান, ভাটির মানুষকে নিয়েই আমি স্বপ্ন দেখি, ওদের জন্য কিছু করতে পারলে নিজেকে খুব ভাগ্যবান মনে করি, যেজন্য  দিরাইয়ের অবহেলিত কিছু মানুষের মধ্যে শীতবস্র বিতরনের জন্যে আমি সূদুর যুক্তরাজ্য থেকে চলে এসেছি। এ সময় তিনি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করারও ইঙ্গিত দেন। পরে বিমানবন্দরে তাকে অভিবাদন জানাতে আসা সকলকে নিয়ে তিনি তার আখালিয়া বাসায় চলে যান এবং সেখানে সবাইকে মধ্যান্যভুজ করানো হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: