মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
পৌর নির্বাচনের পরিবেশ আরও ভালো হবে: সিইসি

পৌর নির্বাচনের পরিবেশ আরও ভালো হবে: সিইসি

index_109792আমার সুরমা ডটকম : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দীন আহমদ বলেছেন, কিছু কিছু ঘটনা ঘটলেও সার্বিকভাবে পৌরসভা নির্বাচনের পরিবেশ ভালো আছে। আর দুই দিন সময় আছে। এই সময়ের মধ্যে পরিবেশ আরও ভালো হবে। আজ রোববার নির্বাচন কমিশন কার্যালয় থেকে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে সিইসি এ কথা বলেন। তিনি বলেন, অভিযোগ আসছে। কমিশন ব্যবস্থাও নিচ্ছে।
আজ বিকেলে বিএনপি একটি প্রতিনিধি দল সিইসির সঙ্গে সাক্ষাৎ করেছে অভিযোগ করেছে, গত এক সপ্তাহে নির্বাচনের পরিবেশের চরম অবনতি হয়েছে। এ ব্যাপারে সিইসির বক্তব্য জানতে চাইলে তিনি বলেন, পরিবেশ নিশ্চয়ই ভালো আছে। কিছু অনিয়ম, আচরণবিধি লঙ্ঘন বা মারপিটের ঘটনা ঘটছে। আবার ভালো ভাবে নির্বাচনের কার্যক্রম চলছে এমন পৌরসভাও অনেকে। সবকিছু মিলিয়ে যে পরিবেশ এখন আছে, ভবিষ্যতে যে সময় আছে সে সময়ের মধ্যে পরিবেশ আরও ভালো হবে।
পর্যবেক্ষক নিয়োগ প্রসঙ্গে সিইসি বলেন, কমিশন যাচাই-বাছাই করছে। যাদের অভিজ্ঞতা আছে, তাদের নির্বাচন পর্যবেক্ষণের অনুমতি দেওয়া হবে। আগামী ৩০ ডিসেম্বর ২৩৪টি পৌরসভায় ভোটগ্রহণ হবে। কাল নির্বাচনী প্রচার-প্রচারণার শেষ দিন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: