রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
পৌর নির্বাচনে ভোট কারচুপির দালিলিক প্রমাণ কূটনীতিকদের কাছে হস্তান্তর করেছে বিএনপি

পৌর নির্বাচনে ভোট কারচুপির দালিলিক প্রমাণ কূটনীতিকদের কাছে হস্তান্তর করেছে বিএনপি

index_113357আমার সুরমা ডটকম : পৌর নির্বাচনে কেন্দ্র দখল করে ক্ষমতাসীন দলের প্রার্থী ও তাদের ক্যাডাররা যে ভোট কারচুপি করেছে তার দালিলিক তথ্য প্রমাণ কূটনীতিকদের কাছে হস্তান্তর করেছে বিএনপি। প্রভাবশালী ১২টি দেশের কূটনীতিকদের সঙ্গে বিশেষ বৈঠক শেষে সন্ধ্যায় একথা জানান দলটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের কার্যালয়ে দলটির নেতৃবৃন্দের সঙ্গে বিশ্বের প্রভাবশালী দেশগুলোর রাষ্ট্রদূত ও কূটনীতিকদের আজ বিকেল সোয়া চারটার দিকে শুরু হওয়ায় বৈঠকে এসব তথ্য প্রমাণ হস্তান্তর করা হয়। এ বৈঠক শেষ হয় সাড়ে পাঁচটায়। ড. রিপন বলেন, আমরা অবশ্যই পৌর নির্বাচনে অনিয়মের তথ্য প্রমাণ তুলে ধরেছি। কিভাবে ক্ষমতাসীন দলের লোকেরা কেন্দ্র দখল করেছে, আমাদের প্রার্থীদের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দিয়েছে, সিল মেরেছে, তার একটি ‘দালিলিক প্রমাণ’ কূটনীতিকদের হস্তান্তর করেছি। বিশেষ এই বৈঠকে অংশ নিয়েছে-ইউরোপীয় ইউনিয়ন, সুইডেন, জাপান, জার্মান, স্পেন, তুরস্ক ও কুয়েত সহ ১২টি দেশের রাষ্ট্রদূত ও কূটনীতিকরা।
বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী, সাবিহ উদ্দিন আহমেদ, রিয়াজ রহমান ও আসাদুজ্জামান রিপন এ বৈঠকে উপস্থিত ছিলেন। এছাড়া প্রবীণ সাংবাদিক শফিক রেহমানও এ বৈঠকে অংশ নিয়েছেন। দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতিসহ নানা বিষয় নিয়ে এ বৈঠকে আলোচনা হয়েছে বলে বিএনপি চেয়ারপাসনের গুলশান কার্যালয় সূত্রে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: