বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
পৌর নির্বাচন সরকারের দুই মন্ত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ইসির নির্দেশ

পৌর নির্বাচন সরকারের দুই মন্ত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ইসির নির্দেশ

index_106643আমার সুরমা ডটকম : আচরণবিধি ভঙ্গের দায়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের বিরুদ্ধে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তাকে কঠোর ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। একইসঙ্গে গৃহীত ব্যবস্থা সম্পর্কে দ্রুত কমিশনকে জানাতে রিটার্নিং কর্মকর্তাকে নির্দেশনা দেয়া হয়েছে বলে জানিয়েছেন ইসির দায়িত্বশীল কর্মকর্তারা। ইসির উপ-সচিব রকিব উদ্দীন মন্ডল ইসির নির্দেশনাটি বৃহস্পতিবার বিকালে ফুলপুর পৌরসভার রিটার্নিং কর্মকর্তাকে পাঠিয়েছেন।
নির্দেশনায় বলা হয়েছে, গত ৭ই ডিসেম্বর ময়মনসিংহের ফুলপুর পৌরসভায় নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করে দ্রুত কমিশনকে অবহিত করতে বলা হয়েছে। সম্প্রতি আচরণবিধি লঙ্ঘনের ঘটনাটি একটি পত্রিকায় প্রকাশিত সংবাদের ভিত্তিতে আমলে নিয়ে অ্যাকশনে যাচ্ছে ইসি। এবারই প্রথম পত্রিকার সংবাদের ভিত্তিতে ব্যবস্থা নিতে একটি কমিটি গঠন করছে নির্বাচন আয়োজনকারী সংস্থাটি। ওই কমিটিই তথ্যমন্ত্রী ও ধর্মমন্ত্রীর বিরুদ্ধে প্রকাশিত খবরের প্রতিবেদন দাখিল করে নির্বাচন কমিশনে। এরপর কমিশন যথাযথ ব্যবস্থা নিতে নির্দেশনা দেয় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে। ফুলপুর পৌরসভার রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করছেন ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা। রকিব উদ্দীন মন্ডল ইসির নির্দেশনার সঙ্গে সংশ্লিষ্ট পত্রিকায় প্রকাশিত সংবাদের কাটিংও জুড়ে দিয়েছেন। নির্দেশনার অনুলিপি ময়মনসিংহের পুলিশ সুপার এবং জেলা প্রশাসককেও দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: