রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সংবাদ শিরোনাম :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আমার সুরমা ডটকম : গত ৮ ডিসেম্বর ২০১৫ তারিখে জাতীয় দৈনিক যুগান্তর-এর ১৬নং পৃষ্ঠায় ও মানবজমিন পত্রিকার ১৪নং পৃষ্ঠায় ‘দিরাইয়ে বোনকে খুন করে গুম : ৪ মাস পর ভাই গ্রেফতার’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে। সংবাদের এক পর্যায়ে এসে আমার ঘাতক ছেলের দেয়া মিথ্যা বক্তব্যের জের ধরে যে তথ্যটি তুলে ধরা হয়েছে, তা আদৌ সত্য নয়।
সংবাদের এক জায়গায় উল্লে¬খ করা হয়েছে, ‘মোশাহিদের বোন তালাকপ্রাপ্ত হওয়ার পর উচ্ছৃখল জীবন-যাপন করতে থাকেন। প্রায়ই সালমা বিভিন্ন ছেলেদের নিয়ে বাজে আড্ডা মারতেন। এ নিয়ে বোনের সঙ্গে প্রায়ই মোশাহিদের ঝগড়া হতো।’ মূলত আমার মেয়ে তালাকপ্রাপ্ত হওয়ার পর থেকে বিশেষ করে মোশাহিদকে বিয়ে করানোর পর সে এবং তার স্ত্রী আমার মেয়েকে দেখতে পারতোনা। এ নিয়ে প্রায়ই ঝগড়া হতো। এছাড়া মোশাহিদ তার একা মতে আরেকটি বিয়ে করে। প্রথম স্ত্রীকে তালাক দিয়ে দ্বিতীয় স্ত্রীকে ঘরে তোলার সুযোগ না পাওয়াতে সে আমার মেয়ের প্রতি ক্ষিপ্ত হয় এবং তালাকপ্রাপ্তা হওয়া মেয়ের কিছু টাকা হাতিয়ে নেয়ার অসৎ পরিকল্পনা থেকেই আমার মেয়েকে হত্যা করেছে।
মোশাহিদ আমার একমাত্র ছেলে হওয়ার কারণে অনেক অন্যায় সহ্য করতে হয়েছে। সর্বশেষ সে আমার মেয়েকে হত্যা করে তার অপকর্ম ঢাকতে মেয়ে সালমাকে নিয়ে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন বক্তব্য দিয়ে নিজেকে নিরপরাধ করতে চাচ্ছে। আমি এই মিথ্যা ও ভিত্তিহীন কথার প্রতিবাদ ও তীব্র নিন্দা জানাই।
আমার পরিষ্কার বক্তব্য হচ্ছে, মোশাহিদ অন্যায়-অপকর্ম করে আমার নিরপরাধ মেয়ের নামে যে বক্তব্য দিয়েছে, তা অত্যন্ত দু:খজনক। আমি এই বক্তব্যের কঠোরভাবে নিন্দা করছি এবং তার অপকর্মের শাস্তি চাচ্ছি।
তারিখ ঃ ১১/১২/২০১৫ খ্রিস্টাব্দ
ধন্যবাদান্তে
(আজিজুর রহমান)
গ্রাম-ভরারগাঁও, দিরাই পৌরসভা,
দিরাই-সুনামগঞ্জ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: