বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ০৭:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

প্রতিবন্ধী সোহাগ মিয়াকে হুইল চেয়ার দিলেন মাইদুল মিয়া

amarsurma.com

আমার সুরমা ডটকম:

নির্বাচনের সময় রেজিস্টারী খাতায় লিখে আনা সমস্যার কাক্সিক্ষত সমাধার করলেন সদ্য সমাপ্ত দিরাই পৌরসভা নির্র্বাচনে মোবাইল ফোন প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ রশিদ মিয়া। নির্বাচনের সময় গণসংযোগকালে তিনি ভোটারদের বিভিন্ন সমস্যার কথা লিখে তা ফেইসবুকে শেয়ার করলে অনেক হিতাকাঙ্ক্ষিরা তাতে সাড়া দেন।
এরই অংশ হিসেবে ৪ জানুয়ারি সোমবার সকালে নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী রশিদ মিয়া পৌরসভার নরোত্তমপুর গ্রামের প্রতিবন্ধী সোহাগ মিয়াকে অস্ট্রিয়া প্রবাসি তাড়ল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত মশাহিদ মিয়ার ছেলে মাইদুল মিয়ার অনুদানে একটি হুইল চেয়ার তার পরিবারের হাতে তুলে দেন।
রশিদ মিয়া বলেন, ‘আমি কথায় নয় কাজে বিশ্বাসী। তাই ৪ জানুয়ারি রেজিস্টারী খাতার বাস্তবায়নের ১ম দিনে একটি হুইল চেয়ার তুলে দিলাম’। দেশ ও মানুষের সেবা করতে হলে শুধু এমপি-মন্ত্রী হওয়া লাগবে; এমন নয়। তার প্রমাণ করে দিলেন তাড়ল ইউনিয়নের সাবেক, সফল ও জনগণের মনের মনিকোটার প্রাণের স্পন্দন মরহুম মসাহিদ মিয়া চেয়ারম্যানের সুযোগ্য সন্তান সমাজে সুপরিচিত সমাজ সেবক অস্ট্রিয়া প্রবাসী মাইদুল মিয়া মাইদুল। প্রতিবন্ধী সোহাগ ও তার পরিবার এই অনুদান পেয়ে মাইদুল মিয়ার মাতাপিতার জন্য দোয়া করে বলেন, তারা যেন বেহেশতবাসি হন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: