বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে ছাত্রলীগ কর্মীসহ আটক ৩

প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে ছাত্রলীগ কর্মীসহ আটক ৩

file (53)

আমার সুরমা ডটকম : জয়পুরহাটে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস করে উত্তর লিখে মোবাইল ফোনে সরবরাহ  ও পরীক্ষা কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে দুই ছাত্রলীগ কর্মীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে ছাত্রলীগ কর্মী আব্দুল হান্নানকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। অপর দুজনের বিরুদ্ধে জয়পুরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার বিকেলে জয়পুরহাট সরকারি কলেজ কেন্দ্রে নিয়োগ পরীক্ষাকালে এ ঘটনা ঘটে। প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে আটক কবীর হোসেন (২৪) ঢাকার  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের মাষ্টার্স শেষ বর্ষের ছাত্র ও আবু কাহার (২৩) জয়পুরহাট সরকারি কলেজের দর্শন বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র।
অন্যদিকে এ পরীক্ষা চলাকালে জয়পুরহাট সরকারি কলেজ কেন্দ্রে অবৈধভাবে প্রবেশ করে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে দন্ডপ্রাপ্ত আব্দুল হান্নানও (২৪) জয়পুরহাট সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের মাষ্টার্স প্রথম বর্ষের ছাত্র। এদের মধ্যে আবু কাহার ও আব্দুল হান্নান ছাত্রলীগ কর্মী জানিয়েছে পুলিশ। জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি ) আনোয়ার হোসেন জানান, আজ বিকালে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষা চলাকালে শহরের প্রফেসর পাড়ার জনৈক ওয়াহেদ আলীর বাসায় অভিযান চালিয়ে উত্তর লিখে মোবাইল ফোনে সরবরাহ করার সময় পরীক্ষার কেন্দ থেকে ফাঁস হওয়া প্রশ্নপত্রসহ ওই দুই যুবককে পুলিশ আটক করে। এছাড়া পরীক্ষা চলাকালে কেন্দ্রে মোবাইল ফোন না নিয়ে যেতে পরীক্ষার্থীদের অনুরোধ করা সত্ত্বেও কয়েকজন উচ্ছৃঙ্খল বহিরাগত যুবক পুলিশকে ধাক্কা দিয়ে অবৈধভাবে পরীক্ষা কেন্দ্রে প্রবেশের চেষ্টা করায় আব্দুল হান্নান (দন্ডপ্রাপ্ত) কে আটক করা হয়। আটকের পর বিকেলে এদের মধ্যে আব্দুল হান্নানকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। রাতে অপর দুজনের বিরুদ্ধে জয়পুরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: