বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
প্রাণভিক্ষার আবেদন নাকচ, ‘রাতেই ফাঁসি কার্যকর’

প্রাণভিক্ষার আবেদন নাকচ, ‘রাতেই ফাঁসি কার্যকর’

0258_104583আমার সুরমা ডটকম : জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মাদ মুজাহিদ ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের চৌধুরীর করা প্রাণভিক্ষার আবেদন নাকচ করে দিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ এডভোকেট। আজ রাত সাড়ে নয়টার পর আইন সচিব বঙ্গভবন থেকে বের হওয়ার পর স্বরাষ্ট্র মন্ত্রণালয় এ তথ্য জানায়। বিএনপি ও জামায়াতের শীর্ষ পর্যায়ের এ দুই নেতা প্রাণভিক্ষা চেয়েছেন বলে সরকারের পক্ষ থেকে যে দাবি করা হয়েছে তা ইতিপূর্বেই নাকচ করেছেন মুজাহিদ ও সালাউদ্দিনের পরিবার। পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে ‘প্রাণভিক্ষার যে সংবাদ প্রচার করা হয়েছে তা অবিশ্বাস্য। অপরদিকে জামায়াতে ইসলামীর পক্ষ থেকে দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলা হয়েছে, দলের সেক্রেটারি জেনারেলের ‘প্রাণভিক্ষা চাওয়ার’ সংবাদটি অসত্য। মূলত মুজাহিদ তার আইনজীবীদের সঙ্গে কথা বলতে চেয়েছেন।

মানবতাবিরোধী অপরাধের অভিযোগে মৃত্যুদণ্ডপ্রাপ্ত বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের চৌধুরী ও জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহম্মদ মুজাহিদের ফাঁসি আজ রাতেই কার্যকর হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মারুফ হাসান। শনিবার রাত সোয়া ১০টার দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগারের সামনে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। তবে কয়টা সময় ফাঁসি কার্যকর হতে পারে সে বিষয়ে তিনি কিছুই বলেননি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: