শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ফলোআপ: ছাতক থানার ওসি আশেক সুজা মামুনকে অবশেষে পুলিশ লাইনে বদলী

ফলোআপ: ছাতক থানার ওসি আশেক সুজা মামুনকে অবশেষে পুলিশ লাইনে বদলী

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের শিল্পনগরী ও প্রবাসী অধ্যুষ্যিত ছাতক থানার ওসি আশেক সুজা মামুনকে অবশেষে পুলিশ লাইনে বদলী করা হয়েছে। কর্মস্থল ত্যাগ করে ওসি মামুন বৃহস্পতিবার জেলা পুলিশ লাইনে ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারে যোগদান করেছেন বলে জেলা পুলিশের একটি দায়িত্বশীল সুত্র নিশ্চিত করেছেন। জানা গেছে, ২০১৫ সালের ১০ সেপ্টেম্বর ছাতক থানায় ওসি মামুন যোগদান করার পর থেকেই ঘুষ, দুর্নীতি অনিয়ম, মামলায় জড়িয়ে বিভিন্ন লোকজনকে হয়রানী করা ও একের পর এক আইন-শৃংখলা পরিস্থিতির অবনতি ঘটাতে থাকেন। একাধিক খুন, চুরি ডাকাতি ধর্ষণ ও মাদক ব্যবসার অবাধ বাণিজ্য ছাতকে ছড়িয়ে পড়লেও ওসি মামুন টাকা কামানোর নেশায় বিভোর থাকায় একদিকে যেমন ছাতকের আইন-শৃংখলা পরিস্থিতির অবনতি ঘটতে থাকে, তেমনি পুলিশের দায়িত্বশীলরাও নানা বিব্রতকর অবস্থার মধ্যে পড়েন। ইতিপূর্বে ওসি মামুনের বিরুদ্ধে ঘুষ-দুর্নীতির একাধিক অভিযোগ সিলেট রেঞ্জের ডিআইজিসহ পুলিশ হেডকোয়ার্টারে পাঠানোর প্রেক্ষিতে তার বিরুদ্ধে একাধিক তদন্ত কমিটি গঠন করা হয়। এছাড়াও ছাতকের বিক্ষুদ্ধ লোকজন তার বদলীর জন্য প্রতিবাদ সমাবেশ ও ঝাড়– মিছিল করেছেন।
এদিকে ওসি মামুনের বদলীর পর ছাতকে ওসি আতিকুর রহমান বৃহস্পতিবার যোগদান করেছেন। বুধবার রাতেই তিনি ওসি হিসেবে ছাতক থানায় যোগদান করেছেন। অবশ্য এখনো তিনি চার্জ গ্রহণ করেন নি বলে এ প্রতিনিধিকে জানিয়েছেন নতুন যোগদানকারী ওসি আতিকুর রহমান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: