শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বরণীল আয়োজনের মধ্য দিয়ে পর্দা উঠল আনছারি মিনি ফুটবল টুণামেন্ট ২০১৮

বরণীল আয়োজনের মধ্য দিয়ে পর্দা উঠল আনছারি মিনি ফুটবল টুণামেন্ট ২০১৮

আশরাফ আহমেদ, এম.সি কলেজ (সিলেট) সংবাদদাতা: বরণীল আয়োজনের মধ্য দিয়ে পর্দা উঠল আনছারি মিনি ফুটবল টুনামেন্ট ২০১৮-এর। ঐতিহ্যবাহী সিলেটের মেজরটিলাস্হ জাহানপুরের ক্রিয়ানোমুধি ব্যক্তি নামে পরিচিত মোঃ খসরু মিয়ার সার্বিক তত্বাবদানে জাকঝমকপূর্ণ খেলাটির আয়োজন করা হয়। জাহানপুর মাঠে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন ইশতিয়াক আহমদ সিদ্দিকী, যুগ্ন-সম্পাদক সিলেট জেলা বিএনপি, বিশেষ অতিথি হিসেবে ছিলেন জাবেদ ইমদাদ চৌঃ, পরিচালক সাউথ বাংলা এগ্রীকালচার ব্যাংক প্রাঃ লিঃ এবং জাহাঙ্গীর আলম, সাবেক সাংগঠনিক সম্পাদক সিলেট জেলা ছাত্রলীগ।

আয়োজক খসরু মিয়ার কাছে এ রকম একটি ব্যতিক্রমধর্মী খেলা আয়োজনের মুল উদ্দেশ্য সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, এলাকার যুব সমাজকে খেলাধুলার মাধ্যমে ভিবিন্ন ধরনের অনৈতিক কাজ থেকে বিরত রাখার জন্যই তার এই ক্ষুদ্র প্রচেষ্টা।
প্রতিদলে পাচঁ জন করে ৩০ মিনিটের মিনিবারের এই ফুটবল টুনামেন্টে উদ্বোধনী খেলায় অংশ নেয় আনসার 7 স্টার বনাম এস, রাকিব ফাইটার্স। এতে রেফারির দায়িত্ব পালন করেন মোঃ আব্দুল লতিত। উত্তেজনাপূর্ণ এই ম্যাচে প্রথমে কোন দলই গোলের দেখা পায়নি, তারপর দ্বিতীয়ার্ধের ৮ মিনিটে  সবুজ দলের জালে গোল জরান কালো জার্সির প্রতিনিধিরা।
টানটান উত্তেজনার এই উদ্বোধনী খেলায় এস রাকিব ফাইটার্স (ইসলাম পুর) কে ০-১ গোলে পরাজিত করে শুভ সূচনা করে আনসার 7 স্টার নামের ইসলাম পুরের দলটি। কুয়াশার চাদরে ডাকা রাত্রিতে কনকনে শীতের মধ্যে ও জাকঝমকপূর্ণ এই খেলাটি দেখতে জাহানপুর মাঠে বিপুল সংখক দর্শকের উপস্থিতি লক্ষ করা যায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: