শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বিএনপির সম্ভাব্য মেয়র প্রার্থী সুমন রাজার বিশাল শোডাউন

বিএনপির সম্ভাব্য মেয়র প্রার্থী সুমন রাজার বিশাল শোডাউন

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): সুনামগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে বিএনিপির সম্ভাব্য মেয়র প্রার্থী দেওয়ান সাজাউর রাজা চৌধুরী সুমন শহরে বিশাল শোডাউন করেছেন। বৃহস্পতিবার দুপুরে বিএনপির সম্ভাব্য মেয়র প্রার্থীর তেঘরিয়ার বাড়ি থেকে পাড়ার সাধারণ ভোটার, দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে শহরে একটি বিশাল শোডাউন করেন। শোডাউনটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুরতান বাসস্টেশনে এসে সমাবেশে মিলিত হয়। সমাবেশে বিএনপির সম্ভাব্য মেয়র প্রার্থী দেওয়ান সাজাউর রাজা চৌধুরী সুমন বলেন, আমি ব্যক্তিগত জীবনে সব সময় সুনামগঞ্জ পৌরসভার সাবেক জননন্দিত দুই চেয়ারম্যান মনোয়ার বখত নেক ও মমিনুল মউজদীনের গণমুখী চরিত্রকে ধারণ করেছি। আমি আপনাদের সুখে-দুঃখে সব-সময় আপনাদের পাশে ছিলাম, পাশে আছি এবং থাকবো। আগামী নির্বাচনে আপনাদের ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।
মিছিলে উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর খোরশেদ আলম, সাবেক পৌর কাউন্সিলর মোসাদ্দেক হোসেন বাচ্চু, পশ্চিম তেঘরিয়ার অবঃ শিক্ষক মাহমুদুর রহমান, সাবেক ইউপি সদস্য নাজিম উদ্দিন, অ্যাড. বিলাশ, ব্যবসায়ী শিব্বীর আহমেদ, সৈয়দ লতিফ আহমদ ফাহিম, কাবুল মিয়া, সরোয়ার, ছাত্রদল নেতা ফরহাদ শাহ্, খোকন প্রমূখ। মিছিলে উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতারা।
উল্লেখ্য, গত ১ ফেব্রুয়ারি ঢাকায় অবস্থানকালে আকষ্মিক মৃত্যুবরণ করেন সুনামগঞ্জ পৌরসভার দুইবারের মেয়র আয়ুব বখত জগলুল। আগামী ২৯ মার্চ মেয়রের শূন্য পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: