শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বিএনপি নেতার বাসায় বিশেষ বৈঠক করেছেন ভারতের হাইকমিশনার পঙ্কজ শরণ

বিএনপি নেতার বাসায় বিশেষ বৈঠক করেছেন ভারতের হাইকমিশনার পঙ্কজ শরণ

0_107145আমার সুরমা ডটকম : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খানের গুলশানের বাসায় এক বিশেষ বৈঠক করেছেন ভারতের বিদায়ী হাইকমিশনার পঙ্কজ শরণ। বুধবার রাত সাড়ে আটটায় তিনি বিএনপির এই নেতার বাসায় আসেন। এখানে প্রায় দুই ঘণ্টা ব্যাপী এক বিশেষ বৈঠকে মিলিত হন ভারতের বিদায়ী এই হাইকমিশনার। বৈঠকে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বেশ কয়েকজন নেতাও উপস্থিত ছিলেন। প্রায় দুই ঘণ্টা বৈঠক শেষে রাত ১০টা ২৩ মিনিটের দিকে পঙ্কজ শরণ বিএনপি নেতা আবদুল মঈন খানের বাড়ি থেকে বের হন। তবে বৈঠক শেষে তিনি সাংবাদিকদের সঙ্গে কোন কথা বলেননি। তাৎক্ষণিকভাবে বিএনপি নেতাদের পক্ষ থেকেও বৈঠকের বিষয়ে কোন কিছু জানা যায়নি।
অপরদিকে ১০ ডিসেম্বর বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে বিদায়ী সাক্ষাত করবেন ঢাকায় নিযুক্ত ভারতের হাইকমিশনার পঙ্কজ শরণ। বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ সাক্ষাত হওয়ার কথা রয়েছে। বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবির খান শীর্ষ নিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।
বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাতের আগের রাতে দলটি ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খানসহ সিনিয়র নেতাদের সঙ্গে অনুষ্ঠিত পঙ্কজ শরণের বিশেষ বৈঠক অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখছেন অভিজ্ঞমহল।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: