শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বিশ্বনাথে মুক্তিযোদ্ধা কমান্ডারকে অভিযুক্ত করে সাবেক ডেপুটি কমান্ডারের জিডি

বিশ্বনাথে মুক্তিযোদ্ধা কমান্ডারকে অভিযুক্ত করে সাবেক ডেপুটি কমান্ডারের জিডি

নাজমুল ইসলাম মকবুল, বিশ্বনাথ (সিলেট): বিশ্বনাথে মুক্তিযোদ্ধা কমান্ডার ও তার সহযোগিদের অভিযুক্ত করে থানায় জিডি করেছেন সাবেক ডেপুটি কমান্ডার মোঃ আজিজুর রহমান। জিডি নং-৫৪৫, তারিখ: ১১/০৪/২০১৭ ইং। জিডিতে অভিযুক্তরা হলেন তালিবপুর গ্রামের মৃত আহসান উল্লার ছেলে বর্তমান কমান্ডার ওয়াহিদ আলী, দৌলতপুর গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে সাবেক কমান্ডার মোঃ আনোয়ার হোসেন ও মৃত মোঃ ইদ্রিছ আলীর ছেলে সাবেক ডেপুটি কমান্ডার মুনির আহমদ, দিঘলী গ্রামের মৃত সচন্দ্র কুমার ধরের পুত্র বর্তমান ডেপুটি কমান্ডার রনজিৎ কুমার ধর, মাহতাবপুর গ্রামের মৃত আরিফ উল্লার ছেলে নজরুল ইসলাম।
জিডিতে উল্লেখ করা হয়, দুর্নীতিবাজ লুটেরা ও অর্থলিপ্সু এসব ব্যক্তিরা তাদের সন্ত্রাসী সহযোগিদের নিয়ে বিশ্বনাথ উপজেলা পরিষদের সম্মুখে বাসিয়া নদীর তীরে উপজেলা মুক্তিযোদ্ধাদের অফিসের জন্য সরকারি বরাদ্ধকৃত কোটি টাকা সমমূল্যের জায়গায় সাধারণ মুক্তিযোদ্ধাদের আপত্তি অগ্রাহ্য করে গায়ের জোরে সম্পূর্ণ অবৈধভাবে দোকানকোটা নির্মাণ করে বন্দোবস্ত দিয়ে লক্ষ লক্ষ টাকা আত্মসাত করে। সর্বশেষ দোতলায় মুক্তিযোদ্ধাদের অফিস নির্মাণ করার কথা বলে দোতলায়ও অফিস নির্মাণ না করে অবৈধভাবে দোকানকোটা নির্মাণ করে বন্দোবস্ত দিয়ে কয়েক লক্ষ টাকা আত্মসাত করে। তাদের এ দুর্নীতির বিরুদ্ধে আমরা উপজেলার ২৫ জন বীর মুক্তিযোদ্ধা স্বাক্ষর করে বিগত ০৫/০২/২০১৭ ইং তারিখে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বরাবরে, বিগত ১৫/০১/২০১৭ ইং তারিখে মাননীয় জেলা প্রশাসক বরাবরে, বিগত ২৪/০২/২০১৭ ইং তারিখে সিলেটের মাননীয় জেলা কমান্ডার বরাবরে, বিগত ১০/০১/২০১৭ ইং তারিখে বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার বরাবরে পৃথক পৃথক স্মারকলিপি প্রদান করি। স্মারকলিপিগুলোতে তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব পংকি খান ও সাধারণ সম্পাদক বাবুল আখতার জোর সুপারিশ করেছেন। বিগত ০৯/০২/২০১৭ ইং তারিখে বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার বরাবরে আরেকটি স্মারকলিপি প্রদান করি, যার সবগুলিই তদন্তাধীন আছে। স্মারকলিপি প্রদানের পর থেকে অভিযুক্তরা আমাকে বিভিন্ন সময়ে প্রাণনাশের হুমকি দিয়ে আসছেন। এমতাবস্থায় আমি চরম নিরাপত্তাহীনতার মধ্যে আছি। জিডিতে মোঃ আজিজুর রহমান জানমালের নিরাপত্তার জন্য বিষয়টি সাধারণ ডায়রীভুক্ত করার আবেদন জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: