সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সংবাদ শিরোনাম :
বিয়ের জন্য পাত্রী চেয়ে বিক্ষোভ

বিয়ের জন্য পাত্রী চেয়ে বিক্ষোভ

turkey pic_123326আমার সুরমা ডটকম ডেক্সতুরস্কের দক্ষিণে অবস্থিত গ্রাম উজুমলু। গ্রামটি আশপাশের গ্রামের মেয়েদের একেবারেই পছন্দ না। সেই কারণে বিয়ের জন্য ওই গ্রামের ছেলেদের প্রতি আগ্রহ দেখায় না মেয়েরা। এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল করল উজুমলু গ্রামের অবিবাহিত পুরুষরা। সমস্যার সমাধানের জন্য তুরস্কের রাষ্ট্রপতির হস্তক্ষেপও চেয়েছেন তারা। দীর্ঘ নয় বছর ধরে গ্রামে কোনও বিয়ে হয়নি। ২৫-৪৫ বছর বয়সী অবিবাহিত ছেলেদের সংখ্যা বেড়ে চলছে পাল্লা দিয়ে। অন্যদিকে পরিণয় না হওয়ায় আসছে না পরবর্তী প্রজন্ম। জনসংখ্যাও শেষ নয় বছরে কমে প্রায় অর্ধেকে নেমে এসেছে। মহিলাদের থেকে প্রত্যাখ্যাত হওয়ার দুঃখে জর্জরিত হয়ে অবসাদে ভুগছে ওই গ্রামের পুরুষরা।
ডেইলি মেইল জানিয়েছে, শহর থেকে দূরে অবস্থিত উজুমলু গ্রামে সংসার করতে রাজি নন মহিলারা। শহরের বুকে নিজেদের যৌবন অতিবাহিত করতে চাইছেন তুর্কি রমণীরা। তাদের এই মনোভাব বদলানোর জন্য কাতর আবেদন করছেন ওই দেশের দক্ষিণে অবস্থিত উজুমলু গ্রামের পুরুষরা।

সূত্রআরআই

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: