বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ভারতে মুহাম্মদ (সা.) কে নিয়ে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে ব্যাপক বিক্ষোভ, গুলি

ভারতে মুহাম্মদ (সা.) কে নিয়ে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে ব্যাপক বিক্ষোভ, গুলি

indiaআমার সুরমা ডটকম ডেক্সভারতের বিহারে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে ফেসবুকে আপত্তিজনক পোস্ট দেওয়াকে কেন্দ্র করে ব্যাপক বিক্ষোভ হয়েছে। এতে গুলি চালিয়েছে পুলিশ। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত এক হিন্দু যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গণমাধ্যমে প্রকাশ, ভারতের শুক্রবার বিহারের ভোজপুরে এলাকায় শাহপুর শহরে এ ব্যাপারে কয়েক হাজার মুসলিম বিক্ষোভকারী সড়কে নেমে তীব্র বিক্ষোভ দেখায়। শুক্রবার জুমা নামাজ শেষে জড়ো হওয়া বিক্ষোভকারীদের সঙ্গে এ সময় পুলিশের সংঘর্ষ হয়।
উত্তেজিত জনতা পুলিশকে লক্ষ্য করে পাথর ছোঁড়ার পাশাপাশি এক ডজনেরও বেশি দোকানে ভাঙচুর করে এবং আগুন ধরিয়ে দেয়। বিক্ষোভকারীদের ছোঁড়া পাথরের আঘাতে ঘটনাস্থলে থাকা কয়েকজন পুলিশ কর্মকর্তা আহত হন। এ সময় মহকুমা পুলিশ কর্মকর্তাসহ কমপক্ষে আধা ডজন সরকারি কর্মকর্তা এবং পুলিশ কর্মী পাথরের আঘাতে আহত হয়। ক্ষুব্ধ জনতাকে শান্ত করতে ব্যর্থ হওয়ার পর পুলিশকে আত্মরক্ষা করতে গুলি চালাতে হয়।
ভোজপুরের পুলিশ সুপার ছত্রনিল সিং গুলি চালানো সম্পর্কে সাফাই দিয়ে বলেন, মুসলিম বিক্ষোভকারীরা পুলিশ এবং লোকেদের উপরে পাথর ছোঁড়াসহ দোকানে আগুন ধরিয়ে দেয়ায় পুলিশকে গুলি চালাতে হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: