রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
মন্ত্রিসভার বৈঠকে অংশ নেননি অর্থমন্ত্রী

মন্ত্রিসভার বৈঠকে অংশ নেননি অর্থমন্ত্রী

index_120894আমার সুরমা ডটকম অর্থনৈতিক বিষয়ক ও সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা বৈঠকে অংশ নেননি অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। এই দুই কমিটি’র সভাপতি তিনি। অর্থমন্ত্রীর অনুপস্থিতিতে বৈঠকে সভাপতিত্ব করেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। অর্থমন্ত্রীর দপ্তর থেকে মন্ত্রিপরিষদ বিভাগকে জানানো হয়, অর্থমন্ত্রী বৈঠক দু’টিতে হাজির হতে পারছেন না। এরপর সিনিয়র হিসেবে শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর উপস্থিত থাকার কথা। কিন্তু তিনিও উপস্থিত ছিলেন না। ফলে সভাপতিত্ব করেন বাণিজ্যমন্ত্রী।
উল্লেখ্য, একটি জাতীয় দৈনিকে দেয়া সাক্ষাৎকার ও বাংলাদেশ ব্যাংকের অর্থ লোপাট সর্ম্পকে অর্থমন্ত্রীর দেয়া বক্তব্য মিডিয়াতে বেশ আলোচিত হচ্ছে। বিভিন্ন মহল থেকে অর্থমন্ত্রীকে অপসারণের দাবিও ওঠে। আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেকমন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্তও ‘ব্যাংক লুটের ঘটনায় অর্থমন্ত্রী দায় এড়াতে পারেন না’ বলে মন্তব্য করেন। আর এ সময়ে দু’টি গুরুত্বপূর্ণ বৈঠকে অংশ নেননি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: