শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে ১৩ আগস্ট প্রেসক্লাবের সামনে গণঅবস্থান

মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে ১৩ আগস্ট প্রেসক্লাবের সামনে গণঅবস্থান

আমার সুরমা ডটকম :

মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে ১৩ আগস্ট প্রেসক্লাবের সামনে গণঅবস্থান
দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে আগামি ১৩ আগস্ট জাতীয় প্রেসক্লাবের সামনে গণঅবস্থান করবে সাংবাদিকরা। আজ বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) আয়োজিত ‘মাহমুদুর রহমানের মুক্তি এবং বন্ধ গণমাধ্যম খুলে দেয়ার দাবিতে এক বিক্ষোভ সমাবেশে’ এ কর্মসূচির ঘোষণা দেয়া হয়।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি শওকত মাহমুদ। তিনি বলেন, এই সরকারের আমলে সত্য কথা বললে নির্যাতন আর মিথ্যা বললে পুরষ্কার পাওয়া যায়।
বর্তমান সরকারকে গণমাধ্যমের শত্রু আখ্যা দিয়ে তিনি বলেন, এ সরকারের হাত সাংবাদিকদের রক্তে রঞ্জিত। জাতীয় প্রেসক্লাব সংলগ্ন সড়কে বিক্ষোভ শেষে অনুষ্ঠিত সমাবেশে ১৩ আগস্ট মাহমুদুর রহমানের মামলার রায়ের দিন প্রেসক্লাবের সামনে গণঅবস্থান কর্মসূচি ঘোষণা করা হয়। বিক্ষোভ সমাবেশে আরও উপস্থিত ছিলেন, জাতীয় প্রেসক্লাবের সর্বশেষ নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ, ফটো জানালিস্ট এসোসিয়েশনের সভাপতি একে এম মহসিন, বিএফইউজে’র সাধারণ সম্পাদক এম এ আজিজ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান ও কার্যনির্বাহী কমিটির সদস্য শাজাহান সাজু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: