বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ০৩:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

মুম্বাইয়ে পদপিষ্ট হয়ে নিহত ২২

আমার সুরমা ডটকম ডেস্কমুম্বাইয়ের এলফিনস্টেন স্টেশনে পদপিষ্ট হয়ে প্রাণ গেছে ২২ জনের। আহত হয়েছেন অন্ততপক্ষে ৩০ জন। এঁদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে স্টেশনের ওভারব্রিজে ছিল প্রচণ্ড ভিড়। হঠাত্ নাকি গুজব ছড়ায় ব্রিজ ভেঙে পড়ছে। আবার এমনও গুজব ছড়ায় শর্ট সার্কিট হয়েছে। এই খবর ছড়িয়ে পড়তেই সেখানে উপস্থিত লোকজনের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। আতঙ্কে দৌড়াদৌড়ি শুরু করে দেন যাত্রীরা। সেই হুড়োহুড়িতেই পদপিষ্ট হয়ে ১৫ জনের মৃত্যু হয়। ঘটনাস্থলে উদ্ধারকারী দল, মেডিক্যাল টিম পৌঁছায়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কী কারণে এই দুর্ঘটনা ঘটল সে বিষয়ে খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ।

এলফিনস্টোন স্টেশনের এই ওভারব্রিজ দিয়ে প্রতি দিন প্রচুর যাত্রী যাতায়াত করেন। টিভি রিপোর্ট বলছে, এ দিন প্রবল বৃষ্টির কারণে সেতুর উপর প্রচুর মানুষ জমায়েত হয়েছিলেন। দিনের ব্যস্ত সময়, তাই ভিড়ও ছিল যথেষ্ট। খবর : হিন্দুস্তান টাইমস ও আনন্দবাজার এর।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: