বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
মেডিকেল প্রশ্নপত্র ফাঁস: বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সহকারী পরিচালকসহ ৩ জন আটক

মেডিকেল প্রশ্নপত্র ফাঁস: বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সহকারী পরিচালকসহ ৩ জন আটক

images_97011আমার সুরমা ডটকম : মেডিকেল ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সহকারী পরিচালক ওমর সিরাজসহ ৩ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার সকালে রাজধানীর আগারগাঁও-এ ইউজিসির কার্যালয়ে অভিযান চালিয়ে তাদের আটক করে। র‌্যাব ইউজিসির কার্যালয়ে ওমর সিরাজের কক্ষে তল্লাশি চালিয়ে প্রশ্নপত্রের সন্ধান পায়। র‌্যাবের মিডিয়া উইং পরিচালক মুফতি মাহমুদ খান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত সন্দেহে ইউজিসির সহকারী পরিচালকসহ তিনজনকে আটক করা হয়েছে।
প্রশ্নপত্র ফাঁসের সাথে জড়িতের কথা স্বীকারও করেছেন ইউজিসির সহকারী পরিচালক সিরাজ। তিনি প্রশ্নপত্র ফাঁসের কাজটি সহজে করার জন্য সম্প্রতি চীন থেকে একটি অত্যাধুনিক মেশিনও এনেছেন বলে র‌্যাবের কাছে তিনি নিজেই স্বীকার করেছেন। তবে এই ঘটনার সঙ্গে আর কারা জড়িত সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আজকের  ভর্তি পরীক্ষায় চারজনকে প্রশ্নপত্র দেয়ার কথা ছিলো তার। র‌্যাব বিষয়টি বুঝতে পেরে বেশ কিছু দিন ধরে তার ওপর নজরদারি করছিল।
তিনি আরো জানান, আটক বাকি দুইজন প্রশ্নপত্র সমাধান করার কাজে নিয়েজিত ছিলো।প্রশ্নপত্র ফাঁস নিয়ে এই চক্রটি দীর্ঘ দিন ধরেই কাজ করছিল। এর আগে মঙ্গলবার রাতে একই অভিযোগে মহাখালী ডিওএইচএস থেকে ৩৮ হাজার টাকা এবং ১ কোটি ২১ লাখ টাকার চেকসহ চারজনকে আটক করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: