সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সংবাদ শিরোনাম :

রহস্যময় এই লোকটি কে?

12512091_448629738674356_1899894851_nআমার সুরমা ডটকম : সর্বক্ষণ লোকজনের দিকে তাকিয়ে থাকা এই লোকটির আসল পরিচয় কী? এ নিয়ে সর্বত্র চলছে আলোচনা। নিজের নাম ব্যতীত আর কিছুই সে বলতে পারছেনা। তবে মাঝে-মধ্যে ভিড় ভিড় করে কী যেন বলতে চায় এই লোকটি। তার বয়স অনুমান ২৫-২৬ হবে। সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের নতুন কর্ণগাঁও বাজারের পয়েন্টে সে সর্বক্ষণ থাকে। অনেক পীড়াপিড়ির পর সে জানায়, তার নাম শাহাবুদ্দিন। এরপর অনেক অনুরোধ করেও তার মুখ থেকে কোন কথা বের করা যায়নি। তবে সে ভিড় ভিড় করে কী যেন বলছে।
পয়েন্টের পার্শ্ববর্তী এক দোকানদার জানান, গত কয়েক মাস ধরে সে এখানে আছে, লোকজনের দিকে সর্বক্ষণ তাকিয়ে থাকে এবং ভিড় ভিড় করে কিছু বলে। তবে তার কথা স্পষ্ট না হওয়ায় কোন কিছুই বুঝা যায়না। তার বাড়ি ঢাকার মিরপুর বলে জানায় এক দোকানীর কাছে। ক্ষিধে পেলে মাঝে-মধ্যে লোকজনের কাছে হাত পাতে, আর না হলে সারাক্ষণ পয়েন্টের আশপাশে ঘোরাফেরা করে।
এলাকার লোকজন জানান, এই শীতের মৌসুমে পার্শ্ববর্তী এক অটোরাইস মিলের ভেতরে ঘুমিয়ে থাকে, লোকজন তাকে শীত নিবারণের জন্য পুরাতন কিছু কাপড়ও দিয়েছেন। তবে সে শান্ত প্রকৃতির হওয়ায় এলাকার লোকজন খুবই আদর করে থাকেন। সে কোন ঠিকানা বলতে না পারায় ও তার সাথে কোন ঠিকানা লেখা না থাকায় এলাকার লোকজন তাকে প্রকৃত গন্তব্যে পৌঁছাতে সক্ষম হচ্ছেন না বলেও জানান তারা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: