বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
রাজনগর স্পোর্টিং ক্লাব দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ

রাজনগর স্পোর্টিং ক্লাব দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ

এম. আবুল হোসেন শরীফ, স্টাফ রিপোর্টার:

সুনাম গঞ্জের সর্ববৃহৎ ফুটবল টুর্নামেন্টের অন্যতম প্রধান টুর্নামেন্ট পিয়ারকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ ইংরেজি প্রথম পর্বের খেলায় রাজনগর স্পোর্টিং ক্লাব সফলতার মাপকাঠিতে দ্বিতীয় পর্বের খেলার যোগ্যতা অর্জন করে।

ফুটন্ত এফ.সি টংগর কর্তৃক আয়োজিত পিয়ারকাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম পর্বের খেলা ২৫/০২/২০২১ ইং তারিখে জমজমাট এবং উপভোগ্য ছিল।

অংশগ্রহণকারী রাজনগর স্পোর্টিং ক্লাব ৩-১ গোলের ব্যবধানে এলিভেন স্টার জগদলকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হয়েছে।

দর্শকদের উচ্ছ্বসিত করতালিতে খেলোয়াড়বৃন্দ উৎসাহী এবং প্রাণবন্ত খেলা উপহার দেন। আয়োজন ছিল চমৎকার। টংগর গ্রামের মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টে ৩২টি দল অংশগ্রহণ করে।

২১শে ফেব্রুয়ারি টুর্নামেন্ট উদ্বোধন করা হয়। এ পর্যন্ত টুর্নামেন্ট সুশৃংখল এবং শান্তিপূর্ণভাবে প্রতিদিন খেলা চালিয়ে যাচ্ছে।

রাজনগর স্পোর্টিং ক্লাবকে সার্বিকভাবে সহযোগিতা করেছেন যুক্তরাজ্য প্রবাসী, কৃতিত্ব অর্জন কারী ফুটবলার, মোহাম্মদ রফিক মিয়া এবং কাতার প্রবাসী আব্দুল আমিন।

পিয়ারকাপ ফুটবল টুর্নামেন্ট অর্থায়নে বিশিষ্ট দানবীর, সমাজসেবক, ক্রীড়ানুরাগী টংগর গ্রামের কৃতি সন্তান ফ্রান্স প্রবাসী পিয়ার মোহাম্মদ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: