বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
রোনালদোর প্রতি টুইটে আয় হবে ৩ কোটি টাকা!

রোনালদোর প্রতি টুইটে আয় হবে ৩ কোটি টাকা!

crischiano-ronaldo-230x300আমার সুরমা ডটকম ডেক্স : অনেকেই টাকার পিছনে ছুটলেও ব্যতিক্রম ক্রিশ্চিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদের এ তারকার পিছনেই ছুটছে টাকা। গত বছর রোনালদো আয় করেছেন ৭.৯ কোটি মার্কিন ডলার বা ৬১৬ কোটি টাকা। এবার জানা গেল, একটি টুইট করেই রোনালদোর আয় করতে পারেন প্রায় ৩ কোটি টাকা! সম্প্রতি সামাজিক মাধ্যম নিয়ে গবেষণা করে এ তথ্য জানিয়েছে অনলাইন প্ল্যাটফর্ম ওপেনডোর্স। জানা গেছে, কেবল একটি টুইট করেই নাকি রোনালদো আয় করতে পারেন ২ কোটি ৭২ লাখ টাকা! তাদের গবেষণায় প্রকাশ পেয়েছে টুইটারের মতো সামাজিক ওয়েবসাইটগুলোতে তারকাদের আধিপত্য।
ronaldoক্রিস্টিয়ানো রোনালদোর টুইটারে অনুসারীর সংখ্যা ৩ কোটি ৭৭ লাখ। তিনি যদি একটি টুইটারে পণ্যের বিজ্ঞাপন করেন তবে নাকি সেই টুইট থেকেই আয় করে নিতে পারেন ২ লাখ ৩০ হাজার পাউন্ড ( ২ কোটি ৭২ লাখ টাকা) ! এখন চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমের যুগ। মানুষ এখন আর আগের মতো সংবাদপত্র কিংবা টিভি পর্দায় সময় কাটাতে চান না। ফেসবুক, টুইটার কিংবা ইনস্টাগ্রামেই বর্তমান প্রজন্ম তাদের বেশির ভাগ সময় পার করছেন।

সেখানে তাদের প্রিয় তারকাদেরও অনুসরণ করছেন নিয়মিত। বিজ্ঞাপনদাতারাও এই ব্যাপারটি জানে। তাই সামাজিক মাধ্যমকে ব্যবহার করেই পণ্যের বিজ্ঞাপন দিতে চাচ্ছে অনেকে। ওপেনডোর্স এই গবেষণায় দেখিয়েছে, কেবল এক টুইটারে পোস্ট করেই কোন কোন তারকা কত আয় করে নিতে পারেন। তালিকার শীর্ষে অবশ্যই রোনালদো, দ্বিতীয় স্থানে আছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। তিনি নাকি একটি টুইট করেই আয় করতে পারেন ৯৮ হাজার পাউন্ড (১ কোটি ১৬ লাখ টাকা)। তৃতীয় স্থানে আছে ওয়েইন রুনি। প্রতি টুইটে তিনি আয় করতে পারেন ৬০ হাজার পাউন্ড (৭২ লাখ টাকা)।

এই তালিকার শীর্ষ দশে আরও আছেন মেসুত ওজিল, রাদামেল ফ্যালকাও, সার্জিও আগুয়েরো, সেস ফ্যাবিগ্রাস, গ্যারেথ বেল, লুইস সুয়ারেজ, এডেন হ্যাজার্ড। তালিকার সর্বশেষে থাকা হ্যাজার্ডও কেবল একটি টুইট থেকে আয় করতে পারেন ২০ হাজার পাউন্ড (২৩ লাখ ৫০ হাজার টাকা)। প্রশ্ন আসতেই পারে মেসি গেলেন কোথায়? ফুটবলের অন্যতম সেরা তারকা সেরা দশেই নেই! গবেষণাটি করা হয়েছে টুইটারে অনুসারী সংখ্যা নিয়ে। মজাটি এখানেই। লিওনেল মেসি যে এখনো কোনো টুইটার অ্যাকাউন্ট খোলেননি। তবে অ্যাকাউন্ট খুললে এ ক্ষেত্রেও রোনালদোর সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই বাঁধিয়ে দেবেন তা নিয়ে কারও কোনো সন্দেহ নেই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: