মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
রোহিঙ্গাদের ত্রাণসামগ্রী ও শীতবস্ত্র বিতরণের উদ্দেশ্যে হেফাজতের প্রতিনিধি দল উখিয়া ও টেকনাফ

রোহিঙ্গাদের ত্রাণসামগ্রী ও শীতবস্ত্র বিতরণের উদ্দেশ্যে হেফাজতের প্রতিনিধি দল উখিয়া ও টেকনাফ

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): বাংলাদেশে আশ্রয় নেয়া বিপন্ন জাতিগোষ্ঠি রোহিঙ্গাদের ত্রাণসামগ্রী ও শীতবস্ত্র বিতরণের উদ্দেশ্যে সুনামগঞ্জ জেলা হেফাজতের নেতৃবৃন্দরা চট্টগ্রামের উখিয়া ও টেকনাফের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন। সোমবার সকালে জেলা হেফাজতের সভাপতি শায়েখ মাওলানা আব্দুল বছির, সেক্রেটারী মুফতি আব্দুল হক আহমদী, কাঠইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও হেফাজত নেতা মুফতি শামসুল ইসলাম, হেফাজত নেতা হাফিজ ফেদাউর রহমানের নেতৃত্বে হেফাজত নেতারা উখিয়া ও টেকনাফের উদ্দেশ্যে সুনামগঞ্জ থেকে রওয়ান দিয়েছেন দলের সাধারন সম্পাদক মুফতি আব্দুল হক আহমদী সাংবাদিকদের জানিয়েছেন।
তিনি বলেন, গত তিনমাস ধরে মায়ানমারের সরকারী সেনাবাহিনী ও বৌদ্ধ সন্ত্রাসীদের বর্বরোচিত হামলা, হত্যা, খুন, ধর্ষন, লুটপাঠ, জ¦ালাও-পোড়াও এবং অমানবিক নির্যাতন থেকে প্রাণে বাচঁতে রোহিঙ্গারা শরনার্থী হয়ে বাংলাদেশের চট্টগ্রামের উখিয়া ও টেকনাফে আশ্রয় নিয়েছেন। এই রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে বাংলাদেশের বিবেকবান সকল মুসলিম জনতাদের প্রতি আহ্বানও জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: