বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
লতিফ সিদ্দিকীর উদ্দেশ্যে তসলিমা : ‘খুশিতে চুম্মা দিয়া হিরো বানাইছিলাম তারে’

লতিফ সিদ্দিকীর উদ্দেশ্যে তসলিমা : ‘খুশিতে চুম্মা দিয়া হিরো বানাইছিলাম তারে’

index_95060

আমার সুরমা ডটকম : পবিত্র হজ ও তাবলীগ জামায়াতকে নিয়ে গত বছর নিউইয়র্কে এক অনুষ্ঠানে কটূক্তির পর কঠোর সমালোচনার মুখে পড়েছিলেন আওয়ামী লীগের সভাপতিম-লীর তৎকালীন সদস্য ও মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী। ওই ঘটনার পর বিতর্কিত (নির্বাসিত) লেখিকা তসলিমা নাসরিন তার পক্ষে সরব ছিলেন। কিন্তু মঙ্গলবার সংসদে ক্ষমা চেয়ে পদত্যাগপত্র জমা দেওয়ায় লতিফ সিদ্দিকীর ওপর ক্ষিপ্ত হন তসলিমা।

লতিফ সিদ্দিকীকে নিয়ে ফেইসবুক স্ট্যাটাসে তসলিমা যা লিখেছেন তা পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো

download (8)

লতিফ সিদ্দিকী হজ টজ নিয়া কিছু সত্যি কথা কইছিল, ডাকাইত মাকাইত নিয়াও কথা খারাপ কয় নাই। বুদ্ধিসুদ্ধি ছিল ভালো। তারে তো খুশিতে চুম্মা দিয়া হিরো বানাইয়া দিছিলাম। আমার হিরো কী জানি কার বুদ্ধিতে এরপর দেশে গেলো, দেশে গিয়াই সোজা জেল। জেলের ভাতে কী যাদু আছে কে জানে। লতিফ তো এখন বলতাছে সে সাচ্চা মুসলমান। দেশবাসীরে শুনাইয়া শুনাইয়া ভাষণ দিল, মাফ চাইলো। আল্লাহ খোদার কাছে মাথা নোয়াইলো। যারে ডাকাইত কইয়া ডাকছিল তারেই ভক্তিভরে ডাকলো, নামের শেষে সাল্লাল্লাহুও লাগাইলো। আমার হিরো তো দেখি পুরাই ভিলেন হইয়া গেছে। এক পা অলরেডি কব্বরে। নিজের সাথে এই প্রতারণাটা এখন না করলে কি চলতো না, লতিফ্যা?

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: