রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
শাল্লায় নিখোঁজ মহিলার লাশ উদ্ধার, মৃতের সংখ্যা ৪

শাল্লায় নিখোঁজ মহিলার লাশ উদ্ধার, মৃতের সংখ্যা ৪

মুহাম্মদ আব্দুল বাছির সরদার :
সুনামগঞ্জের শাল্লায় হাওরে নৌকা ডুবে নিখোঁজ হওয়া মহিলার লাশ উদ্ধার করা হয়েছে, এ নিয়ে নৌকা ডুবির ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৪ জনে। শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলার শ্রীহাইল গ্রামের উত্তর পাশের হাওরে সোমবার বিকেল ৪টায় তার লাশ পাওয়া যায়। সে উপজেলার ধামপুর গ্রামের কবি মিয়ার স্ত্রী জোসনা বেগম (৩০)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার হবিগঞ্জ জেলার আজমিরিগঞ্জ উপজেলা থেকে ইঞ্জিনচালিত একটি ছোট ডিঙ্গি নৌকায় ১১ জন যাত্রী নিয়ে শাল্লা উপজেলায় আসার সময় হাওরের মধ্যে বিকাল সাড়ে ৩টায় শাল্লা উপজেলার ছাপতা নামক একটি হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকায় থাকা পুরুষ যাত্রীরা সাঁতরে তীরে পৌঁছতে পারলেও মহিলা ও শিশু যাত্রীরা পানিতে ডুবে নিখোঁজ হয়। পুলিশ ৩ জনের লাশ উদ্ধার করে রোববার সন্ধ্যায় পরিবারে নিকট হস্তান্তর করেছে। ঘটনার খবর পেয়ে শাল্লা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগীতা প্রায় ৩ ঘণ্টাব্যাপি চেষ্টার পর সন্ধ্যা ৬টায় ২ শিশুসহ ৩ জনের লাশ উদ্ধার করতে সক্ষম হয়। আর নিখোঁজ মহিলার লাশ দীর্ঘ চেষ্টার পর অবশেষে গতকাল বিকেলে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এছাড়া অন্য নিহতরা হলেন উপজেলার দামপুর গ্রামের ইমরুল মিয়ার স্ত্রী শাফিনা বেগম (২৫) ও তার মেয়ে জরিনা বেগম (৫) ও একই গ্রামের শহিবুর রহমানের মেয়ে প্রীতি বেগম (৩)। শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: