মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
শোলাকিয়ায় নিহত জঙ্গি আবির ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র

শোলাকিয়ায় নিহত জঙ্গি আবির ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র

172325killed_sholakia_attacker_identified_134336আমার সুরমা ডটকম: শোলাকিয়ায় জঙ্গি হামলাকরিদের মধ্যে একজনের পরিচয় পেয়েছে পুলিশ। সেই হামলাকারির নাম আবির হোসেন। সে ঢাকার বেসরকারি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র। ২৩ বছর বয়সী এই তরুণ গত পহেলা মার্চ থেকে নিখোঁজ ছিল। গুলশান হামলার পর নিখোঁজ ছেলে আবির রহমানের খোঁজ চেয়ে রাজধানীর ভাটারা থানায় গত ৬ জুলাই সিরাজুল ইসলাম সরকার জিডিটি করেন। জিডিতে উল্লেখ করা হয়, রাজধানীর বসুন্ধরা এলাকার বাসা থেকে গত পহেলা মার্চ আনুমানিক বেলা ৩টার দিকে বেরিয়ে যাওয়ার পর তার ছেলে আবির রহমান নিখোঁজ হয়। বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও তার কোন খোঁজ মিলেনি। হামলার সময়ে পুলিশের গুলিতে আবির নিহত হয়েছিল। শুক্রবার বিকেলে কিশোরগঞ্জের পুলিশ সুপার আনোয়ার হোসেন খান এ কথা জানিয়েছেন।
তিনি আরো বলেন, আবির হোসেনের বাবার নাম সিরাজুল ইসলাম। তার গ্রামের বাড়ি কুমিল্লার দেবিদ্বার থানার ত্রিবিদ্যা গ্রামে। ঢাকার বসুন্ধরায় তাদের বাড়ি রয়েছে বলে জানিয়েছে সূত্র। আবিরের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, আবির গত চার মাস যাবৎ নিখোঁজ ছিল।
উল্লেখ্য, বৃহস্পতিবার শোলাকিয়ায় উপমহাদেশের বৃহত্তম ঈদ জামাত শুরু হওয়ার আগে সকাল সাড়ে আটটার কিছু পরে মুসল্লিবেশে শোলাকিয়া ঈদগাহে যাওয়ার পথে আজিমউদ্দিন উচ্চ বিদ্যালয় সংলগ্ন পুলিশ চেকপোস্টে দেহতল্লাশীর সময় একদল সন্ত্রাসী বোমা বিস্ফোরণ ঘটিয়ে ও চাপাতি দিয়ে কুপিয়ে দায়িত্বরত ১১ পুলিশ সদস্যকে আহত করে। হামলাকারীরা অসম্ভব ক্ষিপ্রতার সঙ্গে পুলিশের ওপর এই হামলা চালায়। তারা বোমা নিক্ষেপের সঙ্গে সঙ্গে চাপাতি নিয়ে পুলিশের ওপর ঝাঁপিয়ে পড়ে। এলোপাতাড়ি কুপিয়ে তারা পুলিশ সদস্যদের জখম করে। এ সময় আহত পুলিশ সদস্যরা আত্মরক্ষার্থে আশপাশের বিভিন্ন জায়গায় ছোটাছুটি করে। তাদের মধ্যে কনস্টেবল জহিরুল ইসলাম তপু (৩০) চেকপোস্ট সংলগ্ন মুফতি মোহাম্মদ আলী (রহ.) জামে মসজিদের সড়কের উপর অবস্থিত টয়লেটে আশ্রয় নেয়ার চেষ্টা করলে সেখানেই তাকে চাপাতি দিয়ে কোপায় হামলাকারীরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: