বুধবার, ২৮ Jul ২০২১, ০২:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সংসদে চাকরির বয়স বাড়ানো ও শিক্ষাপ্রতিষ্ঠান দ্রুত খোলার দাবি করলেন এমপি মোশারফ

সংসদে চাকরির বয়স বাড়ানো ও শিক্ষাপ্রতিষ্ঠান দ্রুত খোলার দাবি করলেন এমপি মোশারফ

আমার সুরমা ডটকম:

সংসদে সরকারি চাকরির বয়স বাড়ানোর দাবি জানিয়েছেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের জাতীয় সংসদ সদস্য মোশারফ হোসেন। তিনি বলেন, বেকার যুবকরা শিক্ষা থেকে অনেক পিছিয়ে গেছেন। তার বয়স বাড়ানো দরকার। আজ মঙ্গলবার জাতীয় সংসদে বাজেটের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি এই দাবি জানান। সংসদে সভাপতিত্ব করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

দ্রুত শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি জানিয়ে সংসদে মোশারফ হোসেন বলেছেন, করোনাকালীন সময়ে আজকে শিক্ষাব্যবস্থা প্রায় ধ্বংসের দিকে। আজকে যেভাবে ভ্যাকসিন দেয়া হচ্ছে তাতে মনে হচ্ছে শেষ করতে দশ বছর লেগে যাবে। তাহলে স্কুল কবে খুলবে? বেশিরভাগ জায়গায় দেখা যাচ্ছে স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় আর মসজিদে সব করোনার ঢেড় লেগেছে। অতিদ্রুত চাইল্ড এবং অ্যাডাল্টদের ভ্যাকসিনের আওতায় নিয়ে এসে শিক্ষা প্রতিষ্ঠানে ফেরানোর দাবি জানান তিনি।

এসময় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি জানান এমপি মোশারফ হোসেন। সেই সঙ্গে করোনার সময় সব হাট/বাজার মার্কেট ইত্যাদি সব কিছুই খোলা থাকে তাহলে শুধুমাত্র করোনার সময়ে স্কুল এবং মসজিদ কেন বন্ধ থাকবে বলেও প্রশ্ন রাখেন তিনি। এমপিওভুক্ত শিক্ষক এবং নন-এমপিওভুক্ত শিক্ষকদের বৈষম্য কমিয়ে আনারও দাবি জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: