শনিবার, ০১ মে ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সাংবাদিক হাসান শাহরিয়ার আর নেই: দাফন সম্পন্ন

সাংবাদিক হাসান শাহরিয়ার আর নেই: দাফন সম্পন্ন

আমার সুরমা ডটকম:

জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি, দৈনিক ইত্তেফাকের সাবেক নির্বাহী সম্পাদক হাসান শাহরিয়ার আর নেই। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান এ তথ্য জানান।

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে হাসান শাহরিয়ারের অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়।

তার শারীরিক অবস্থা সম্পর্কে চিকিৎসক জানিয়েছিলেন, তার ফুসফুস জটিলতা বেশি। করোনার উপসর্গ ও অন্যান্য জটিলতাও আছে।

জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাকের সাবেক নির্বাহী সম্পাদক হাসান শাহরিয়ারের দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার মাগরিবের পর রাজধানীর রায়ের বাজার কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এর আগে সকাল ১১টা ৪৫ মিনিটে রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

হাসান শাহরিয়ার এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক শোকবার্তায় বলা হয়, এদেশের সাংবাদিকতায় হাসান শাহরিয়ারের ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

হাসান শাহরিয়ার ১৯৪৪ সালের ২৫ এপ্রিল সুনামগঞ্জে জন্মগ্রহণ করেন। তিনি সত্তরের দশকের শুরুতে দৈনিক ইত্তেফাকে কাজ শুরু করেন। ২০০৮ সালে নির্বাহী সম্পাদক হিসেবে ইত্তেফাক থেকে অবসর নেন হাসান শাহরিয়ার।

ইত্তেফাকের পাশাপাশি আন্তর্জাতিক সাময়িকী নিউজ উইক, আরব নিউজ, ডেকান হ্যারাল্ডসহ বেশ কয়েকটি পত্রিকার বাংলাদেশ প্রতিনিধি ছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: