বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সাবেক প্রতিমন্ত্রী জিয়াউল হক জিয়া আর নেই

সাবেক প্রতিমন্ত্রী জিয়াউল হক জিয়া আর নেই

w3-24আমার সুরমা ডটকমচারদলীয় জোট সরকারের সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী ও লক্ষীপুরের রামগঞ্জ থেকে তিনবার নির্বাচিত সংসদ সদস্য জিয়াউল হক জিয়া আর নেই। তিনি আজ ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় ভোর ৫টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহী….রাজিউন)। তার পারিবারিক সূত্রে এ খবর জানা গেছে। দুই বছর আগে তার ক্যান্সার ধরা পড়ে।

কোলন ক্যান্সারে আক্রান্ত সাবেক এ প্রতিমন্ত্রী থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কয়েক বছর ধরেই শারীরিকভাবে অসুস্থ প্রবীণ এ নেতা। দুই বছর আগে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার শরীরে কোলন ক্যান্সার ধরা পড়ে। এরপর থেকে তিনি বেশির ভাগ সময় বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার বিশেষ আগ্রহে গত কোরবানির ঈদের আগে তাকে দেশে আনা হয়েছিল। তিনি গ্রামের বাড়িতে উপস্থিত থেকে কোরবানি দিতে চেয়েছিলেন। কিন্তু দেশে আসার পর হঠাৎ করেই তার শারীরিক পরিস্থিতির অবনতি ঘটে। বাধ্য হয়ে কোরবানির আগেই তাকে বামরুনগ্রাদ হাসপাতালে ফিরিয়ে নেয়া হয়। উল্লেখ্য, ১৯৫৩ সালের ১১ই মার্চ লক্ষ্মীপুরের রামগঞ্জে জন্মগ্রহণকারী জিয়াউল হক ১৯৮৬ সালে বিএনপিতে যোগ দেন। বিএনপির প্রার্থী হিসেবে তিনি লক্ষ্মীপুর-১ আসন থেকে তিনবার এমপি নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: