রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সংবাদ শিরোনাম :
সাবেক মেম্বার আব্দুল জলিল সরদারে ইন্তেকাল

সাবেক মেম্বার আব্দুল জলিল সরদারে ইন্তেকাল

IMG_20150824_172237 copy

আমার সুরমা ডটকম : সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য, দিরাই উপজেলা বিএনপির সহ-সভাপতি ও গোবিন্দপুর গ্রাম নিবাসি আব্দুল জলিল সরদার (৮৭) সোমবার সকাল সাড়ে ৮টায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন। সোমবার বিকেল সাড়ে ৫টায় নামাজে জানাযার পর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযার নামায পড়ান মাওলানা ফজলুল হক শায়খে কামারগাঁও। জানাযায় এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন চৌধুরী, দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান তালুকদার, ভাইস চেয়ারম্যান চেয়ারম্যান মোঃ গোলাপ মিয়া, করিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছাব উদ্দিন সরদার প্রমুখ।
তার ইন্তেকালে পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন সুনামগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন চৌধুরী, করিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছাব উদ্দিন সরদার, অনলাইন পত্রিকা ‘আমার সুরমা ডটকম’ সম্পাদক মুহাম্মদ আব্দুল বাছির সরদার, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: