শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সুনামগঞ্জে জামায়াতের ৬ নেতাকর্মী গ্রেফতার

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): সুনামগঞ্জে জামায়াত ইসলামীর ৬ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন সদর উপজেলার জর্জরিয়া গ্রামের মৃত কেরামত আলীর ছেলে মোহাম্মদ হোসাইন, একই গ্রামের মৃত মালু মিয়ার ছেলে ইয়াসিন আলী, মৃত মনির উদ্দিনের ছেলে আব্দুর রহিম, খাইয়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে শমশের আলী, রাজানগর গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে সাইদুর রহমান, পৌর শহরের পশ্চিম হাজীপাড়ার বসির উদ্দিনের ছেলে জসিম উদ্দিন। জানা যায়, তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
সুনামগঞ্জ ডিবি পুলিশের ইন্সপেক্টর কাজী মুক্তাদির হোসেন এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত বুধবার দিনগত মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিত্বে সুনামগঞ্জ জেলা ডিবি পুলিশের একটি দল সদর উপজেলা জাহাঙ্গীর নগড় ইউনিয়নের জর্জরিয়া গ্রামের জামায়াত নেতা আলী হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আঠক করে। তাদের সাথে থাকা আরো বেশ কয়েক জন পালিয়ে যায়। এ সময় তাদের কাছে কিছু লিফলেট পাওয়া যায়। সরকার বিরোধি বৈঠক করছে এমন সংবাদ পেয়েই অভিযান চালাই। এ সময় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের সাথে থাকা অন্যন্য লোকজন পালিয়ে যায়। ওই ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে, তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
জামায়াতের সুনামগঞ্জ জেলা সভাপতি তোফায়েল আহমেদ খান জানান, আমাদের ৬ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে সত্য, কিন্তু তারা একটি ঘরোয়া প্রোগ্রামে ছিল সেখান থেকে ডিবি পুলিশ তাদেরকে আটক করেছে। সুনামগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ শহীদুল্লাহ জানান, গ্রেফতারকৃত জামায়াতের ৬ জন নেতাকর্মীকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: