শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জ জেলাকে মাদক মুক্ত করতে কাজ করছে বিট পুলিশিং-সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান

সুনামগঞ্জ জেলাকে মাদক মুক্ত করতে কাজ করছে বিট পুলিশিং-সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান

কাজী জমিরুল ইসলাম মমতাজ: সুনামগঞ্জের সিনিয়র সহকারি পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) মোঃ মাহবুবুর রহমান বলেছেন, সুনামগঞ্জ জেলাসহ সব উপজেলাকে মাদক মুক্ত করতে কাজ করছে বিট পুলিশ। কেউ কোন অপরাধ করলে পার পাওয়ার কোন সুযোগ নেই। মাদক ব্যবসায়ি, মাদকসেবি এবং বড় বড় অপরাধী হউক না কেন মাদক মুক্ত দেশ গড়ার লক্ষ্যে চিহ্নিত অপরাধীদের নির্মূল করতে পুলিশের পাশাপাশি বিট পুলিশিং এর সদস্যরা ও স্থানীয় জনপ্রতিনিধিসহ পরিবারের সবাইকে ভূমিকা রাখতে হবে। তিনি বলেন, সমাজকে মাদক মুক্ত করতে সকল ব্যক্তিকেই সজাগ দৃষ্টি রাখতে হবে যাতে মাদক ব্যবসায়ি, মাদক সেবনকারীর আবির্ভাব কোন ভাবেই না হয়। সকলের প্রচেষ্টায় একদিন এদেশ মাদক মুক্ত দেশ হবে। রবিবার সকাল ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের উদ্যোগে জীবদারা সাতগাঁও উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে মাদক বিরোধী সমাবেশ ও বিট পুলিশিং অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
শিমুলবাক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান জিতুর সভাপতিত্বে ও দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই মোঃ মাজহারুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আল আমিন। এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান, শিমুলবাক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফরিদ আহমদ, আব্দুল মজিদ কলেজের প্রভাষক ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ নুর হোসেন, জীবদারা সাতগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নোমান আহমদ, ইউপি সদস্য হায়াতুল ইসলাম, জিয়া উদ্দিন, আজিজুল হক, প্রবীন মুরুব্বী আব্দুল আউয়াল, আফতাব মিয়া, আব্দুল মতলিব, আবুল ফয়েজ, শামছুল হক, সমসের আলী, ইউপি সদস্য মিজানুর রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: